০৫ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
মৃত্যু হলো যুবকের বন্ধুদের সাথে নেশা করতে গিয়ে।

মৃত্যু হলো যুবকের বন্ধুদের সাথে নেশা করতে গিয়ে।

অনলাইন ডেস্ক : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নেশাজাতীয় দ্রব্য খেয়ে ফারুক মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০১ অক্টোবর) দিনগত রাতে উপজেলার ধরলা সেতুতে বন্ধুদের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খেয়ে অসুস্থ হন ফারুক। পরে অবস্থার অবনতি হলে ফারুকের বন্ধুরা রাত ১০টার দিকে তাকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ফারুক লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের আব্দুল করিমের ছেলে।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. ইয়াকুব আলী সরদার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত ইয়াবা সেবনে তার মৃত্যু ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান, যুবকের মরদেহ রাতেই থানায় আনা হয়েছে। বুধবার (০২ অক্টোবর) আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019