২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার

দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার

মাহমুদ হাসান রনি, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ দামুড়হুদার জয়রামপুর হতে কষ্টিপাথর ক্রয়ের ১২ লাখ টাকা, মাইক্রোবাস, ৬ টি মোবাইলসহ তিন জেলার সিন্ডিকেটের ৬ সদস্যকে বিজিবি আটক করেছে।
বুধবার সকালে দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান,মঙ্গলের রাত সাড়ে ৯ টায় দর্শনা বিজিবির একটি টহল দল কষ্টিপাথরের মুর্তি কেনাবেচার অভিযোগে কুষ্টিয়া মিরপুরের তরিকুল ইসলাম (৪৫), কুষ্টিয়া সদরের কামরুজ্জামান লিটন (৫২), ফরিদ হোসেন (৫৭), শহিদুল ইসলাম (৫৮), ঝিনাইদহের শৈলকুপার মনির হোসেন(৪৫) ও ফেনী জেলার রতন সাহা (৫০)কে আটক করে। তারা দর্শনায় মাইক্রোবাস নিয়ে ওই দিন সন্ধার পর কষ্টিপাথরের মুর্তি কেনার জন্য দর্শনায় আসার পথে বিজিবির হাতে আটক হয়। তবে
অভিযোগ পাওয়া গেলেও গাড়িতে টাকা ছাড়া অবৈধ কিছু পাওয়া যায়নি। এ কারণে ৫৪ ধারায় তাদেরকে আদালতে প্রেরণ করে তদন্তেতে কাজ শুরু করা হয়েছে।এদিকে চুয়াডাঙ্গা বিজিবি-৬ পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান সাংবাদিকদের জানান,গোপন সংবাদ পেয়ে তাদেরকে দর্শনা থানার দোস্তগ্রাম-জয়রামপুর গ্রামের আন্চলিক সড়কের মাঝামাঝি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করা হয়। গাড়িতে অন্যান্য মালামাল না পাওয়ায় তাদেরকে ১২ লাখ টাকা ছয়টি মোবাইল ও মাইক্রোবাসসহ ৬জনকে মঙ্গলবার রাত সারে ৯টার দিকে দর্শনা থানায় সোপর্দ করেন।
চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়ন বিজিবির টহলদলের কমান্ডার হাবিলদার মন্টু জানান, গোপন সংবাদ পেয়ে তাদেরকে দর্শনা থানার দোস্তগ্রাম- জয়রামপুর গ্রামের আঞ্চলিক সড়কের মাঝামাঝি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করা হয়। গাড়িতে অন্যান্য মালামাল না পাওয়ায় তাদেরকে ১২ লাখ টাকা ছয়টি মোবাইল ও মাইক্রোবাসসহ ছয়জনকে মঙ্গলবার রাত সারে ৯টার দিকে দর্শনা থানায় সোপর্দ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019