১৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য গুরুতর আহত

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য গুরুতর আহত

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি শহরের পেট্রোল পাম্প মোড়ে শনিবার ১৪ ই অক্টেবর বিকেল ৪ টার দিকে সুগন্ধা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে।পুলিশ সদস‍্যকে স্থানীয়রা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
ডাক্তার জানান পুলিশ সদস্যের একটি পায়ের অবস্থা গুরুতর। পুলিশ সদস্য ঝালকাঠি শহরের কলাবাগান এলাকার মৃত মতি হোসেন মৃধার ছেলে সরোয়ার হোসেন মৃধা। আহত পুলিশ সদস্য বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত।

ঘাতক সুগন্ধা পরিবহন বরিশাল ব ১১-০০৮২ গাড়িটি পিরোজপুর ভান্ডারিয়া থেকে বরিশালে যাচ্ছিল।
আহত পুলিশ সদস্য সরোয়ার হোসেন বরিশাল থেকে ঝালকাঠিতে বোনের বাড়িতে এসেছিল পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

ঘাতক বাসটিকে আটক করেছে ঝালকাঠির সদর থানা পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019