১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত। আজকের ক্রাইম নিউজ ডট কম

লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত। আজকের ক্রাইম নিউজ ডট কম

মোবারক হোসেন,খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯অক্টোবর মঙ্গলবার লক্ষ্মীছড়ি জোন সদরে অনুষ্ঠিত মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভায় লক্ষীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাঙ্গির আলম পিএসসি সভাপতির বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, সন্ত্রাসী তৎপরতার কারণে পাহাড়ে উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে দেয়া হবে না। এলাকার শান্তি স¤প্রীতি বজায় রেখে সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে সেনাবাহিনী কাজ করেছে যা আগামী দিনেও অব্যাহত থাকবে।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী বক্তব্য রাখেন।

এছাড়া মতবিনিময় সভায় ক্যাপ্টেন নাসির, ক্যাপ্টেন সুহাদসহ উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর, জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক, হেডম্যান-কার্বারী ও সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019