২৬ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা
তেতুলিয়ায় ভ্রাম্যামান স্বাস্থ্য সেবা ক্লিনিক পরিদর্শন কালে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। আজকের ক্রাইম নিউজ ডট কম

তেতুলিয়ায় ভ্রাম্যামান স্বাস্থ্য সেবা ক্লিনিক পরিদর্শন কালে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। আজকের ক্রাইম নিউজ ডট কম

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :-
চা শ্রমিক, ক্ষুদ্র নূ-গোষ্টী,পাথর শ্রমিক, সাবেক ছিটমহল বাসী ও কমিউটি ক্লিনিক বর্হিভৃত এলাকার সাধারন মানুষের কাছে স্ব্যাস্থ্য সেবা পৌছে দিতে ভ্রাম্যামান স্বাস্থ্য সেবা ক্লিনিকের চালু করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর আলহাজ্ব ডালিম উদ্দিন আহম্মদ মহিলা দাখিল মাদ্্রাসায় ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা ক্লিনিকের পরিদর্শনে এসে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষে আপনাদের হাত বাড়িয়ে দিতে হবে। আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন গ্রাম-গঞ্জসহ সকল প্রকার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এই ভ্রাম্যমান ক্লিনিকের আয়োজন করা হয়েছে। পঞ্চগড় জেলা প্রশাসনের উদ্দ্যোগে স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় জেলার দূর্গম এলাকার স্বাস্থ্যাসেবা বঞ্চিত সাধারন মানুষকে বিনা মুল্যে স্বাস্থ্য পরীক্ষা, ব্যবস্থাপত্র ও ঔষুধ প্রদান এবং প্রাথমিক স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে। স্বাস্থ্য সচেতনতামুলক অনুষ্ঠানে তিনি এসব কথা বলে।
অনুষ্ঠানের পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান স্বাস্থসেবা নিশ্চিত ও নিম্ন আয়ের মানুষের মাঝে বিনামুল্যে ঔষুধ বিতরনের জন্য মাধ্যমে ২ লক্ষ টাকা এবং সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ৫ লক্ষ টাকার অনুদান প্রদানের ঘোষণা দেন। পরে তিনি ভজনপুর বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন।
জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে সাংসদ মজাহারুল হক প্রাধান সমাজ কল্যান অধিদপ্তরে মহাপরিচালক গাজী মোহাম্মদ নুরুল কবির, ১৮ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিস আহম্মেদ, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদা‘ত স¤্রাট, উপজেলা নির্বাহী অফিসার (ভার) মাসুদুল হক, উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কাজী মাহবুবুর রহমান ও আওয়ামীলীগ সভাপতি ইয়াসিন আলী মন্ডল বক্তব্য রাখেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019