১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
দুই মোটরসাইকেল সং’ঘর্ষ, জু’তার ভেতর মিললো কোটি টাকার স্বর্ণ

দুই মোটরসাইকেল সং’ঘর্ষ, জু’তার ভেতর মিললো কোটি টাকার স্বর্ণ

দৌল’তদিয়া-খুলনা ম’হাসড়কের দৌ’লতদিয়া সাইন বোর্ড এলাকা থেকে এক মোটর সাইকেল আ’রোহীর জু’তার ভে’তর থেকে ১৮ পিস স্ব’র্ণের বা’র উ’দ্ধার করেছে পুলিশ।

এসময় প্রাথমিক জি’জ্ঞাসাবা’দের জন্য মোটর সাইকেল চা’লক দেওয়ান ইসমাইল হোসেন নামে একজন ও স্থানীয় আ’ঞ্জু বে’গম নামের এক মহিলাকেও থানায় নেওয়া গেছে পুলিশ। ইসমাইল হোসেন মানিকগ’ঞ্জ জে’লার সিং’গাইর থানার গো’বিন্দল গ্রামের দেওয়ান মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

রো’ববার সকাল সোয়া ১০টার দিকে স্থানীয়রা স্ব’র্ণের বা’র উ’দ্ধার করে গো’য়ালন্দ ঘা’ট থানা পুলিশের হা’তে তুলে দেয়

স্থানীয় আ’ঞ্জু বে’গম জানান, দৌ’লতদিয়ার সাইন বোর্ড এ’লাকায় দুইটি দ্রুতগা’মী পা’লসার মো’টরসাইকে’লের সা’মনাসা’মনি সং’ঘর্ষ হয়। এ সময় মো’টরসাইকে’ল দুটির ‘সামনের অংশ দু’ম’রে মু’চরে যায় এবং স্থা’নীয়রা এ’গিয়ে এসে চালক ও আ’রোহী’দের উ’দ্ধার করে এবং রা’স্তার উ’পর প’ড়ে থাকা চা’মড়ার জু’তার ভে’তর থেকে ১৮ পিস স্ব’র্ণের বার পান।

পরে পুলিশকে খবর দেন, পুলিশ এলে তাদের হাতে স্ব’র্ণের বা’র গুলো দেওয়া হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019