২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত
ধানমন্ডি বহুতল ভবনে আগুন,বৃদ্ধার মৃত্যু

ধানমন্ডি বহুতল ভবনে আগুন,বৃদ্ধার মৃত্যু

রাজধানীর ধানমন্ডিতে বহুতল ভবনে আগুনের ঘটনায় জামিলা নামে এক বৃদ্ধা মারা গেছেন। সে ভবনের আট তলায় একটি বাসায় কাজ করতেন। এ সময়, আহত হয়েছে আরো দুইজন । আগুন লাগার প্রাথমিক কারণ হিসেবে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কথা বলছে ফায়ার সার্ভিস। শনিবার সকালে ধানমন্ডি ছয়ের এ নম্বর রোডের পঞ্চান্ন নম্বর বাড়িটির তিল তলায় আগুনে সূত্রপাত। আগুনের তীব্রতা কম হলেও দ্রুতই ভবনের ভেতরে ধোঁয়ায় অন্ধকার হয়ে যায় ।

ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন লাগার সাথে সাথে ভবন থেকে নেমে নিরাপদে অবস্থান নেয় বাসিন্দারা। তবে ভবনের ভেতর উদ্ধার করে তিনজনকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এদিকে, আহত তিনজনের মধ্যে এক বৃদ্ধা ঢাকা মেডিকেলে মারা যায় । আহত দুইজনের অবস্থা শংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019