০৩ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
বিএনপি নেতাকে গু’লি করে হ’ত্যা : লাশ নিয়ে বিক্ষোভ

বিএনপি নেতাকে গু’লি করে হ’ত্যা : লাশ নিয়ে বিক্ষোভ

:রাঙ্গামাটির রাজস্থলি উপজেলায় অপহরণের পর বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান দিপুময় তংচঙ্গ্যার তালুকদারের (৪০) গু’লিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের জিরোমাইল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাজস্থলি থানার ওসি মফজল আহমেদ জানান, মঙ্গলবার বিএনপি নেতা চেয়ারম্যান দিপুময় তংচঙ্গ্যার তালুকদারকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

একই দিন বিকালে নি’হতের পারিবারের পক্ষ থেকে মৌখিকভাবে অপহরণের অভিযোগ করা হয়। পুলিশ বিভিন্ন এলাকায় খোঁজ খবর নিচ্ছিল।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রাজস্থলি উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের জিরোমাইল এলাকায় একটি গু’লিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নি’হত দিপুময় তংচঙ্গ্যার তালুকদারকে গু’লি করে ও কুপিয়ে হ’ত্যা করা হয়েছে।

তবে ধারণা করা হচ্ছে, রাজনৌতিক দ্বন্দ্বের কারণে এ হ’ত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।

নি’হতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ব্যপারে তদন্ত চলছে বলে জানান ওসি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019