২২ Jul ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ

চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ

মাহমুদ হাসান রনি, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় প্রায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে দুষ্কৃতি কারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে জেলা কৃমষকজোটের উদ্যোগে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা পৌর এলাকার সি,এন্ড,বি পাড়ার চরের মাঠে কৃষক আপিল উদ্দীনের কেটে দেয়া পেঁপে বাগানে সমাবেশ ও মানববন্ধনে জেলা কৃষকজোট ও স্থানীয় কৃষকদের আয়োজনে ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা কৃষক জোটের সাধারণ সম্পাদক শাহজাহান আলী বিশ্বাস, ভুক্তভোগী কৃষক আপিল উদ্দীন, কৃষক নেতা ওমর আলী মন্ডল, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর, ইকরামুল প্রমুখ। বক্তারা স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে চিহ্নিত দুষ্কৃতিকারীদের দ্রুত গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও ক্ষতিগ্রস্ত কৃষক আপিল উদ্দীনের ক্ষতিপূরণ প্রদানের দাবী জানান। এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে কৃষক জোট নেতৃবৃন্দসহ স্থানীয় শতাধিক কৃষক অংশগ্রহণ করেন।উল্লেখ্য
চুয়াডাঙ্গার সি,এন্ড,বি পাড়ার কৃষক আপিল উদ্দীনের ৪১ শতক জমিতে লাগানো প্রায় ৫০০ পেঁপে গাছ গত ১৫ এপ্রিল সোমবার সকাল ৮ টার দিকে চুয়াডাঙ্গার স্থানীয় পৌর কাউন্সিলর মনছুর আলী মনো ও রবিউল ইসলামের নেতৃত্বে ৬/৭জন দুষ্কৃতিকারী ৫০০ পেঁপে গাছ কেটে দেয়। বিষয়টি জানতে পেরে আপিল উদ্দীন চুয়াডাঙ্গা সদর থানায় একটি অভিযোগ দাখিল করলেও অভিযুক্তরা গ্রেফতার হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019