১৩ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঈদের দিন স্ত্রী-সন্তানকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিরকুট লিখে আত্মহত্যা বানারীপাড়ায় সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ বৈসাবির রঙ লেগেছে পাহাড়ে হ্রদের জলে ভাসানো হলো রঙ-বেরঙের ফুল দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু ৪৮ ঘণ্টার মধ্যেই ইসরায়েলে ইরানের হামলা রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত এলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতা ঈদের দিন পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা, রানওয়েতে পুড়ে মৃত্যু হয় ৫৮৩ জনের
কেএমপি সদর থানা পুলিশের অভিযানে সক্রিয়২জন ছিনতাইকারি গ্রেফতার,ছিনতাইকৃত মালামাল উদ্ধার

কেএমপি সদর থানা পুলিশের অভিযানে সক্রিয়২জন ছিনতাইকারি গ্রেফতার,ছিনতাইকৃত মালামাল উদ্ধার

খুলনা থেকে নিজস্ব প্রতিবেদক ইমরান জামান কাজল।

কেএমপি’র খুলনা সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাই এর কাজে ব্যবহৃত ০১ টি মোটরসাইকেল এবং পিরোজপুর থেকে ছিনতাইকৃত ০১ টি স্বর্ণের চেইন সহ ০২ জন ছিনতাইকারী গ্রেফতার।

গত ২৭ মার্চ ২০২৪ খ্রিঃ সকালে প্রতিভা বিশ্বাসের পূর্ব তার বান্ধবী তপতী বিশ্বাসের বাড়ীতে যাওয়ার সময় পথিমধ্যে দুপুর অনুমান ১২.২০ ঘটিকার সময় খুলনা সদর থানাধীন নিরালা আবাসিক এলাকাস্থ ৬নং পাঁকা রাস্তার উপর পৌঁছালে অজ্ঞাতনামা দুইজন ছিনতাইকারী গায়ে লাল ও কালো রংয়ের পোশাক পরিহিত ০১ টি লাল ও কালো রংয়ের মোটরসাইকেল যোগে এসে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে ০১ ভরি ওজনের স্বর্ণের চেইন, যার মূল্য অনুমান ১,১৫,০০০/- (এক লক্ষ পনের হাজার টাকা) জোরপূর্বক ছিনিয়ে নিয়ে নেয়।ম

অতঃপর ঘটনার বিষয়ে বাদী থানায় এসে অজ্ঞাতনামা ০২ জন ছিনতাইকারীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে খুলনা সদর থানার মামলা নং-৫৪, তাং-৩১/০৩/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯২ পেনাল কোড রুজু করা হয়।

খুলনা থানা পুলিশের একটি চৌকস টিম ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্ত করে তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৩১ মার্চ ২০২৪ খ্রিঃ ১৫.৪৫ ঘটিকায় হরিনটানা থানাধীন ময়ূর ব্রীজের পশ্চিম পার্শ্বে খুলনা বিশ্ববিদ্যালয়ের রাঁস্তার মুখ হতে ছিনতাইকারী

০১) মোঃ মাসুম শেখ(২৯), পিতা-মোঃ তাজেল শেখ, সাং-ময়ূর ব্রীজের পশ্চিম পার্শ্বে (জনৈক মান্নান এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-হরিনটানা এবং

০২) দেলোয়ার সরকার মনা(২৯), পিতা-নিজাম উদ্দিন সরকার স্বপন, সাং-ইসলাম নগর (খুলনা বিশ্ববিদ্যালয় রোড), থানা-হরিনটানা, খুলনা মহানগরীদ্বয়কে গ্রেফতার পূর্বক তাদের হেফাজত নেওয়া হয়।

আসামিদেরকে যে ঘটনা স্থান থেকে গ্রেফতার করা হয় সেখানে গিয়ে আমাদের নিজস্ব প্রতিবেদক উপস্থিত জনতার মধ্যে একজন উক্ত স্থানে উপস্থিত ইজি বাইক ড্রাইভার মোঃ কামাল(৪২) সঙ্গে কথা বলতে গিয়ে জানতে পারে যে, খুলনা সদর থানার একটি চৌকস সিভিল টীম অতর্কিতভাবে হঠাৎ করে উক্ত আসামিদের উপরে ঝাঁপিয়ে পড়ে, মুহূর্তের মধ্যে আসামিদয় কে হেনকাপ পরিয়ে দেয়। পরবর্তীতে আসামীদয়ের ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি থানা পুলিশের হেফাজতের নিয়ে যাওয়া হয়। এবং উক্ত আসামিদ্বয় সহ আটকৃত মোটরসাইকেলটি তৎক্ষণাৎ খুলনা সদর থানায় নিয়ে যাওয়া হয়।

ছিনতাই কাজে ব্যবহৃত HERO HONDA কোম্পানির CBZ লাল কালো রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেল, ইঞ্জিন নং-KC12EB9GB03487, চেসিস নং-MBLKC1**(অস্পষ্ট) উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে উক্ত আসামি দয় কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয়ের উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে এবং আসামিদের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে ৩১ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ ১৯.৩৫ ঘটিকায় পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানাধীন র্স্বণকার পট্টি বাজার রোডস্থ মেসার্স সোনালী জুয়েলার্স এর দোকান হতে আসামীদ্বয়ের দেখানো ও সনাক্ত মতে ছিনতাইকৃত ০১ টি স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়। আসামীদ্বয়’কে যথানিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন।

পরবর্তীতে উক্ত আসামীদেরেক আজ বিকাল ৩টা বেজে ৩০ ঘটিকায় বিজ্ঞ বিচারিক আদালতে উপস্থিত করানো হয়। এবং খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেসি আদালতে উপস্থিত করে। আসামিদয় ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019