১৩ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঈদের দিন স্ত্রী-সন্তানকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিরকুট লিখে আত্মহত্যা বানারীপাড়ায় সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ বৈসাবির রঙ লেগেছে পাহাড়ে হ্রদের জলে ভাসানো হলো রঙ-বেরঙের ফুল দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু ৪৮ ঘণ্টার মধ্যেই ইসরায়েলে ইরানের হামলা রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত এলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতা ঈদের দিন পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা, রানওয়েতে পুড়ে মৃত্যু হয় ৫৮৩ জনের
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত

গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত

আজকের ক্রাইম ডেক্স : গাজীপুরের কাপাসিয়ায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের চাঁন মিয়ার বাড়িতে একজন ও একই ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে অপর একজন নিহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

নামিলা গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যবসায়ী সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাত ২টার দিকে নামিলা গ্রামের মনির উদ্দিনের ছেলে মো. চাঁন মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিাছু লোক গরু চুরির উদ্দেশে প্রবেশ করে। এ সময় চাঁন মিয়া গরু চুরির বিষয়টি টের পেয়ে ডাকাডাকি শুরু করলে এলাকাবাসী গিয়ে ধাওয়া করে ঘটনাস্থলেই একজনকে ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত্যুর আগে গণপিটুনিকালে তার নাম হৃদয় বলে জানিয়েছেন। কিন্তু বিস্তারিত পরিচয় জানায়নি। তার পরনে নীল শার্ট ছিল।

এ ছাড়া এলাকাবাসীর ধাওয়া খেয়ে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে লুকাতে গিয়ে পিছু নেওয়া উত্তেজিত এলাকাবাসী তাকে খুঁজে বের করে পিটুনি দেন। এতে ঘটনাস্থলে তিনিও মারা যান। তার নামপরিচয় কিছুই জানা যায়নি।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার পারভেজ গণমাধ্যমকে জানান, গরু চুরিরোধে এলাকায় গ্রামবাসী পাহারা বসিয়েছিল। বৃহস্পতিবার রাতে গাড়িতে করে একটি কৃষকের বাড়িতে গরু চুরি করতে কয়েকজন আসেন। পরে গ্রামবাসী গরু চুরির বিষয়টি টের পেয়ে তাদের দুইজনকে ধরে গণপিটুনি দেয়। এতে ২ জন নিহত হন। আরও চার—পাঁচজন গরু চোর পালিয়ে গেছে।

এ বিষয়ে জানতে কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই মো. আরিফ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, গণপিটুনিতে গুরুতর আহত দুই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি, বয়স হবে ২৮ থেকে ৩০ বছরের মতো। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019