১৩ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঈদের দিন স্ত্রী-সন্তানকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিরকুট লিখে আত্মহত্যা বানারীপাড়ায় সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ বৈসাবির রঙ লেগেছে পাহাড়ে হ্রদের জলে ভাসানো হলো রঙ-বেরঙের ফুল দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু ৪৮ ঘণ্টার মধ্যেই ইসরায়েলে ইরানের হামলা রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত এলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতা ঈদের দিন পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা, রানওয়েতে পুড়ে মৃত্যু হয় ৫৮৩ জনের
বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান

বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধিঃ বিশ্বের বৃহৎ বেসরকারি সংস্থার অন্যতম আর্থ সামাজিক উন্নয়ন সংস্থা (আশা) বাবুগঞ্জ ব্রাঞ্চের পক্ষ থেকে ব্রাঞ্চের সদস্য দু’জনকে নগদ চিকিৎসা সহায়তা ও বিমা দাবীর টাকা প্রদান করা হয়েছে।

২২ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) দুপুর ২ টায় আশা এর বাবুগঞ্জ ব্রাঞ্চের কার্যালয়ে সদস্য মোসাঃ আয়েশা বেগম কে চিকিৎসা সহায়তা ও সীমা রাণী (বিমাদাবির) কে এই নগদ সহায়তা প্রদান করা হয়।

চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে বাবুগঞ্জ ব্রাঞ্চের ম্যানেজার আবু সাইদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার রিজিওনাল ম্যানেজার মোঃ সিদ্দিকুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন বাবুগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান দিপু সিকদার,
আশা বাবুগঞ্জ এর সহকারী ব্রাঞ্চ ম্যনেজার নজরুল ইসলাম, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব সদস্য সাংবাদিক রফিকুল ইসলাম , অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোন অফিসার মোঃ রিয়াদ হোসেন, হারুন অর রশিদ ,মিলন হালদার, ননি গোপাল, আহসান হাবিব প্রমুখ।

প্রধান অতিথি মোঃ সিদ্দিকুর রহমান বলেন আশা বিশ্বের অন্যতম আর্থ সামাজিক সেবা দানকারী প্রতিষ্ঠান। আশা ২০০৩ সাল থেকে বাবুগঞ্জে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে ক্ষুদ্র ঋণ, শিক্ষা, স্বাস্থ্য সহ অনেক কার্যক্রম পরিচালনা করে আসছে। আমাদের সদস্যের যেকোন প্রয়োজনে, এছাড়াও প্রাকৃতিক দুর্যোগে আমাদের প্রতিষ্ঠান আশা ক্ষতিগ্রস্তদের পাশে ছিল এবং আছে।

সহায়তা প্রাপ্ত আয়েশা ও সীমা রানী বলেন, আমরা দীর্ঘদিন যাবত আশার সঙ্গে কাজ করে আসছি। আমাদের এই দুর্দিনে আশা আমাদের পাশে থেকেছে। আমরা এই সংস্থার সাফল্য কামনা করি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019