১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঈদের দিন স্ত্রী-সন্তানকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিরকুট লিখে আত্মহত্যা বানারীপাড়ায় সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ বৈসাবির রঙ লেগেছে পাহাড়ে হ্রদের জলে ভাসানো হলো রঙ-বেরঙের ফুল দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু ৪৮ ঘণ্টার মধ্যেই ইসরায়েলে ইরানের হামলা রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত এলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতা ঈদের দিন পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা, রানওয়েতে পুড়ে মৃত্যু হয় ৫৮৩ জনের
তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ উদ্বোধন

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ উদ্বোধন

Exif_JPEG_420

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ “আইন মেনে সড়কে চলি নিরাপদে ঘরে ফিরি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়। তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ১৩-১৯ ফেব্রুয়ারি পর্যন্ত সেবা সপ্তাহ উপলক্ষে বুধবার সকালে ভজনপুর বাজারে শ্রমিক ইউনিয়ন অফিস চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার নেতৃত্বে বিভিন্ন শ্রেনি পেশার জনগণ ও শিক্ষার্থীদের অংশগ্রহণে জনসচেতনতা মূলক একটি রেলি বের হয়। র্যালিটি বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়ক প্রদক্ষিক করে পুনরায় শ্রমিক ইউনিয়ন অফিসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী ফজলে রাব্বি, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মোল্লা, শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, হাইওয়ে পুলিশের একটি মোবাইল অ্যাপস রয়েছে যা ব্যবহার করে খুব সহজেই হাইওয়ে পুলিশের কোন প্রকার অভিযোগ থাকলে এই অ্যাপসের মাধ্যমে অভিযোগ করতে পারবেন। এছাড়া মহাসড়কে চাঁদাবাজি, অনিয়ম ও দুর্ঘটনার তথ্য দ্রুত সময়ের মধ্যে পৌছে দেয়া যাবে। যারা মহাসড়কে চলাচল করেন তাদের সড়ক আইন মেনে চলতে আহবান জানান। সবাই সচেতন ভাবে চললে মহাসড়কে আর কোন দূর্ঘটনা হবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019