২৫ Jul ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, বৃহস্পতিবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
প্রধানমন্ত্রীর নির্দেশিত মাদক বিরোধী অভিযান অব‍্যাহত রাখতে চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের সাঁড়াশি অভিযান

প্রধানমন্ত্রীর নির্দেশিত মাদক বিরোধী অভিযান অব‍্যাহত রাখতে চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের সাঁড়াশি অভিযান

মো: জাকিরুল ইসলাম দামুড়হুদা উপজেলা প্রতিনিধি।।

বাংলাদেশে মাদক বিক্রেতা, ক্রয় এবং সেবন কারীদের শূন‍্যের কৌঠায় আনতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত আদেশ বাস্তবায়নে সারা দেশব‍্যাপী পুলিশের পক্ষ থেকে সাঁড়াসি অভিযান অব‍্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গায় দর্শনা থানার অফিসার ইনচার্জ মো: মাহাব্বুর রহমান তার কর্মরত থানা এলাকার অধীনস্থ মাদকদ্রব্য বিক্রেতা, ক্রয়কারী এবং সেবনকারীদের নির্মূল প্রকল্পে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

মাদকদ্রব্য সমাজ জাতিকে ধ্বংস বয়ে আনে। একটি জাতি গঠনের কারিগর মেধা কিন্তু মাদক সেই মেধাকে পক্ষাঘাত করে। যে জাতি যত উন্নত তার মূলে আছে মেধার পরিচয়। মাদকদ্রব্য এই মেধার পথে বড় অন্তরায়। মেধাকে শক্তিশালী এবং ধারালো করতে হলে সমাজ হতে মাদকদ্রব্য সম্পূর্ণ ভাবে পরিহার করতে হবে। তাই সমাজে যে সকল মানুষ মাদকদ্রব্য বিক্রয় করে, ক্রয় করে এবং সেবন করে সবাই সমানভাবে অপরাধী। এরা সমাজে বিচরণ করলে পরিবেশ দূষিত হবে। এই কারণবশত বাংলাদেশের পুলিশ প্রসাশন এই জাতীয় দূষিত লোকদের হতে সমাজ এবং যুব সমাজকে বাঁচাতে বদ্ধপরিকর। এরই আলোকে দর্শনা থানার অফিসার ইনচার্জ মো: মাহাব্বুর রহমান তার নিজ থানার অধীনস্থ এলাকা গুলো হতে মাদকদ্রব্য শতভাগ নির্মূল করতে রাতদিন অক্লান্ত এবং অকুভয়ে কাজ করে চলেছেন। এ পর্যন্ত তিনি মাত্র কয়েক দিনের ব‍্যবধানে একশতের উপরে মাদকদ্রব্য বিক্রেতা, ক্রয়কারী এবং সেবনকারীদের জব্দ করেছেন। আজ রবিবারও ২৬ জনকে জব্দ করে জেল হাজতে প্রেরণ করেছেন।

মাদকদ্রব্য সমাজ এবং উন্নত জাতি গঠনে যেহেতু বড় অন্তরায় ; তাই এই জাতীয় দ্রব‍্যের বিরুদ্ধে পুলিশ প্রশাসনের অভিযানের পাশাপাশি দেশের প্রতিটা সচেতন মহলকে একাত্ম ঘোষণা করা অতীব প্রয়োজন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019