২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
প্রধানমন্ত্রীর নির্দেশিত মাদক বিরোধী অভিযান অব‍্যাহত রাখতে চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের সাঁড়াশি অভিযান

প্রধানমন্ত্রীর নির্দেশিত মাদক বিরোধী অভিযান অব‍্যাহত রাখতে চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের সাঁড়াশি অভিযান

মো: জাকিরুল ইসলাম দামুড়হুদা উপজেলা প্রতিনিধি।।

বাংলাদেশে মাদক বিক্রেতা, ক্রয় এবং সেবন কারীদের শূন‍্যের কৌঠায় আনতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত আদেশ বাস্তবায়নে সারা দেশব‍্যাপী পুলিশের পক্ষ থেকে সাঁড়াসি অভিযান অব‍্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গায় দর্শনা থানার অফিসার ইনচার্জ মো: মাহাব্বুর রহমান তার কর্মরত থানা এলাকার অধীনস্থ মাদকদ্রব্য বিক্রেতা, ক্রয়কারী এবং সেবনকারীদের নির্মূল প্রকল্পে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

মাদকদ্রব্য সমাজ জাতিকে ধ্বংস বয়ে আনে। একটি জাতি গঠনের কারিগর মেধা কিন্তু মাদক সেই মেধাকে পক্ষাঘাত করে। যে জাতি যত উন্নত তার মূলে আছে মেধার পরিচয়। মাদকদ্রব্য এই মেধার পথে বড় অন্তরায়। মেধাকে শক্তিশালী এবং ধারালো করতে হলে সমাজ হতে মাদকদ্রব্য সম্পূর্ণ ভাবে পরিহার করতে হবে। তাই সমাজে যে সকল মানুষ মাদকদ্রব্য বিক্রয় করে, ক্রয় করে এবং সেবন করে সবাই সমানভাবে অপরাধী। এরা সমাজে বিচরণ করলে পরিবেশ দূষিত হবে। এই কারণবশত বাংলাদেশের পুলিশ প্রসাশন এই জাতীয় দূষিত লোকদের হতে সমাজ এবং যুব সমাজকে বাঁচাতে বদ্ধপরিকর। এরই আলোকে দর্শনা থানার অফিসার ইনচার্জ মো: মাহাব্বুর রহমান তার নিজ থানার অধীনস্থ এলাকা গুলো হতে মাদকদ্রব্য শতভাগ নির্মূল করতে রাতদিন অক্লান্ত এবং অকুভয়ে কাজ করে চলেছেন। এ পর্যন্ত তিনি মাত্র কয়েক দিনের ব‍্যবধানে একশতের উপরে মাদকদ্রব্য বিক্রেতা, ক্রয়কারী এবং সেবনকারীদের জব্দ করেছেন। আজ রবিবারও ২৬ জনকে জব্দ করে জেল হাজতে প্রেরণ করেছেন।

মাদকদ্রব্য সমাজ এবং উন্নত জাতি গঠনে যেহেতু বড় অন্তরায় ; তাই এই জাতীয় দ্রব‍্যের বিরুদ্ধে পুলিশ প্রশাসনের অভিযানের পাশাপাশি দেশের প্রতিটা সচেতন মহলকে একাত্ম ঘোষণা করা অতীব প্রয়োজন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019