২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিৎিসা সহায়তা প্রদান এসিল্যান্ড পরিচয়ে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী
খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা রইছ উদ্দিনের উপর হামলার বিচার দাবি । আজকের ক্রাইম নিউজ

খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা রইছ উদ্দিনের উপর হামলার বিচার দাবি । আজকের ক্রাইম নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: রইছ উদ্দিনের উপর হামলাকারী ও মদদদাতাদের সুষ্ঠ বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন, মৌণ মিছিল এবং প্রধানমন্ত্রীর কাছে স্বারকলিপি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্ত¡রে মুক্তিযোদ্ধা সংসদ ও সচেতন খাগড়াছড়ি বাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধন থেকে দোষীদের দ্রæত বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। পরে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: রইছ উদ্দিন, জেলা সাবেক ডেপুটি কমান্ডার মো: আব্দুল মান্নান, জেলা সদস্য জাফর উল্যাহ, মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা সংসদ শাখার কমান্ডার মো: মনসুর আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রইছ উদ্দিনের উপর হামলাকারীরা এখনো তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। বক্তারা ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে মুক্তিযোদ্ধা মো: রইছ উদ্দিন অভিযোগ করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সকল উপজেলা কাউন্সিলে গণতান্ত্রিক পরিপন্থি ও মনগড়া উদ্দেশ্যমুলক কমিটি ঘোষণাসহ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে একপেশী রাজনীতি চলছে। তিনি আগামী ২৪নভেম্বর খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কাউন্সিলে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে নিজেকে সভাপতি প্রার্থী ঘোষণা করেন।

উল্লেখ্য, আওয়ামীলীগের দুই গ্রæপের কোন্দলের জেরে ২০১৭ সালের ২০জানুয়ারি সকালে আদালত সড়ক এলাকায় খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো: রইছ উদ্দিনের উপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের বেশ কিছু নেতাকর্মীকে আসামি করে খাগড়াছড়ি সদর মডেল থানায় দায়ের করা হয়। মামলা নং-৫। মামলাটি বর্তমানে সিআইডি তদন্ত করছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019