২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সীমানা পিলার চুরির মামলায় আব্দুস সালাম (৪৫) কারাগারে। আজকের ক্রাইম নিউজ ডট কম

সীমানা পিলার চুরির মামলায় আব্দুস সালাম (৪৫) কারাগারে। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশাল নগরের কাশিপুরে সীমানা পিলার চুরির ঘটনায় দায়ের করা মামলায় আব্দুস সালাম (৪৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি কাশিপুর বিহঙ্গল গ্রামের হাসান মাঝির ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ওই এলাকার বাসিন্দা মো.আব্দুল কাদের শেখ(৭০) তার ক্রয়কৃত জমিতে পিলার ও কাটাতারের বেষ্টনী তৈরী করেন।কিন্তু চলতি মাসের ১ নভেম্বর কাদের শেখের জমির পিলার,কাটাতারের বেষ্টনী, নিজের নামে লেখা সাইনবোর্ড ও কিছু মেহগনি গাছ উপড়ে ফেলে প্রতিপক্ষ। এ ঘটনায় কাদের শেখ বাদী হয়ে ৫ নভেম্বর বিমান বন্দর থানায় একটি মামলা দায়ের করেন(মামলা নং১৯)। মামলার আসামীরা হলেন বিহঙ্গল গ্রামের মো.হাসান মাঝি(৬৫) ও তার ছেলে আব্দুস সালাম মাঝি(৪৫),হোসাইন মাঝি’র ছেলে মো.জামাল মাঝি(৪০)সহ অজ্ঞাত ৮/১০ জন। মামলার বাদী মো.আব্দুল কাদের শেখ জানান,৩২টি সিমেন্টের পিলার,২বান্ডিল কাটাতার ও ৪০টি মেহগনি গাছ চুরি করে নিয়ে যায় প্রতিপক্ষ। এতে করে আমার প্রায় ৮৫ হাজার টাকার ক্ষতি হয়েছে।

কাদের শেখ পুলিশকে ধন্যবাদ জানিয়ে এ প্রতিবেদককে বলেন, থানা পুলিশ দ্রুত এ্যাকশন নেওয়ায় আমি ও আমার পরিবার এখন নিশ্চিন্তে বসবাস করতে পারবো।

আটকের বিষয়টি নিশ্চিত করে বিমান বন্দর থানার এসআই মনোজ কুমার জনান, মঙ্গলবার রাত ১টার দিকে আব্দুস সালামকে আটক করা হয়। বুধবার (আজ ৬ নভেম্বর) আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019