১৯ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
বাল্য বিয়ে করার দায়ে বর কে কারাদণ্ড। আজকের ক্রাইম নিউজ ডট কম

বাল্য বিয়ে করার দায়ে বর কে কারাদণ্ড। আজকের ক্রাইম নিউজ ডট কম

নিউজ ডেস্ক
পিরোজপুরের কাউখালী উপজেলার বাল্য বিয়ে করার দায়ে বর আব্দুল হালিম (২২) নামে এক ব্যক্তিকে ৩ মাসের কারাদন্ড ও কনের পিতাকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলার দাশেরকাঠী গ্রামে বাল্য বিয়ের খবর পেয়ে কনের বাড়িতে উপস্থিত হয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রফিকুল ইসলাম এই সাজা প্রদান করেন।

পিরোজপুরের কাউখালী উপজেলার দাশেরকাঠী গ্রামের হানিফ মীরের ১৬ বছর বয়সের কন্যার সাথে নাজিরপুর উপজেলার বৈঠাঘাটা গ্রামের জাকির হোসেনের ছেলে আঃ হালিমের বিয়ের আয়োজন করা হয়। এই সময়ে গোপন সংবাদ ভিক্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল হক পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে হাজির হয়ে বাল্য বিয়ে ভেঙ্গে দিয়ে বর ও কনের পিতাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসে। এই সময়ে বর আঃ হালিমকে ৩ মাসের কারাদন্ড ও কনের পিতা হানিফ মীরকে ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019