শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জেল হত্যা দিবস। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জেল হত্যা দিবস। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশাল অফিস, বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জেল হত্যা দিবস। দিবসটি পালন উপলক্ষে জেলা ও নগর আওয়ামী লীগ পৃথক কর্মসূচি পালন করেছে। কর্মসূচির অংশ হিসেবে আজ রোববার (৩ নভেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে দলীয়, জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়েছে।
রোববার সকাল ৯টায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র নগরীর সোহেল চত্বরে দলীয় কার্যলয় সংলগ্ন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন। পরে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এরপর মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের নেতৃৃত্বে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার ও প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি ১ মিনিটের নিরবতা পালন করা হয়।
এদিকে জেল হত্যা দিবস আলোচনা সভা করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস। বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তৃতা করেন, সাধারন সম্পাদক এ্যাডভোকেট এ. কে.এম জাহাঙ্গীরসহ অন্যান্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English