২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
আ.লীগ দূর্নীতির রোল মডেলে ক্যাসিনো সরকারে পরিনত হয়েছে : সরোয়ার

আ.লীগ দূর্নীতির রোল মডেলে ক্যাসিনো সরকারে পরিনত হয়েছে : সরোয়ার

অনলাইন ডেস্ক :: বরিশালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মহানগর ও জেলা যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বাষির্কী পৃথক দুটি অনুষ্ঠানে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ নৈশকালীন আওয়ামী লীগ সরকার উন্নয়ন নয় দূর্নীতির রোল মডেলে তারা আজ দেশবাশীর কাছে ক্যাসিনো সরকারে পরিনত হয়েছে। মইনুদ্দিন-ফকরুদ্দিন সরকার যদি অবৈধ হয়ে থাকে তাহলে দেশনেত্রী বেগম খালে জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা বৈধ হবে আর অন্যদিকে শেখ হাসিনার মামলা অবৈধ হবে এটা এখন আর দেশবাসী ভালভাবে বুঝে গেছে। বর্তমান সরকারের দূর্নীতি দুঃশাষনের রোল মডেলের যাতা কলের চাপে বাংলার মানুষ হাফিয়ে উঠেছে।

সরোয়ার বলেন, দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে কোন দূর্নীতির মামলা নেই। অবৈধ সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় প্রহসনের বিচারের মাধ্যমে জেলে পাঠিয়ে এদেশে একটি ভোটার বিহীন নির্বাচন করে ক্ষমতা দখল করে বসে আছে।

যুগ্ম মহাসচিব বলেন, আওয়ামী লীগ এদেশে নিজেদেরকে একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল দাবী করে কিন্তু তারা মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশে নৈশকালীন নির্বাচন করে তাদের সেই ঐতিহ্য হারিয়ে ফেলেছে।

আজ রবিবার দুপুরে আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে মহানগর যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।

মহানগর যুবদলের সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে আয়োজিত প্রতিষ্ঠায় বার্ষিকী আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার। এছাড়া আরো বক্তব্য রাখেন মহানগর যুবদল সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, সাজ্জাদ হোসেন, আলাউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, মহানগর স্বোচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু।

এরপূর্বে সকাল ১১টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা সহ বেলুন-ফেস্টুন উড়িয়ে যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার ও জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন ও সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন জেলা যুবদলের নেতৃবৃন্দদের ৪১তম যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

পরে জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা যুবদলের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কারাবরনকারী যুবদল নেতৃবৃন্দকে ক্রেস্ট সম্মাননা প্রদান অনুষ্ঠানে জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন প্লিবের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার। এখানে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, জেলা বিএনপি সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, জেলা যুবদল সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মামুন রেজা খান, সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু, সিনিয়র যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম।

এছাড়া আরো বক্তব্য রাখেন মশিউর রহমান পলাশ, আ.ক.ম সামসুদ্দিন আজাদ ও কোতয়ালী ভারপ্রাপ্ত সভাপতি কবীর হোসেন প্রমুখ।

এখানে সরোয়র বলেন, একটি দেশে ভোটের মাধ্যমে গনতন্ত্র রক্ষা করা হয় আর আমাদের দেশে গনতন্ত্র আছে ভোটের অধিকার নেই। দেশের মানুষের ভোটের অধিকার রাতের আধারে একটি মহল দিয়ে সেই ভোটের অধিকার হরণ করে নেয়া হয়েছে। অন্যদিকে সরকারের যুব সমাজ আজ জুয়ার মুখে পচন ধরে ধ্বংশের দিকে ধাবিত হয়েছে।

অপরদিকে সরকার শুদ্ধি অভিযানের নামে সত্যকে আড়াল করে অশুদ্ধি অভিযান চালিয়ে যাচ্ছে।

সরোয়ার আরো প্রশ্ন রেখে বলেন, আওয়ামী লীগে আজ সবাই মুক্তিযুদ্ধা মনে করেন তাদের মধ্যে কতজন মুক্তিযুদ্ধে অংশ নিয়েছে মুক্তিযুদ্ধ করেছে এদেশের গ্রামগঞ্জের সাধারন মানুষ।

পরে জেলা যুবদলের পক্ষ থেকে আন্দোলন সংগ্রামে যুবদলের কারাবরনকারী দুই শতাধিক নেতা কর্মীদেরকে ক্রেসট সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019