১৯ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল এবং বাংলাদেশ অনুর্ধ ১৯ ক্রিকেট দলের মধ্যকার ৪ দিনের যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের ট্রফি উন্মোচন করা হয়।

শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল এবং বাংলাদেশ অনুর্ধ ১৯ ক্রিকেট দলের মধ্যকার ৪ দিনের যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের ট্রফি উন্মোচন করা হয়।

আজ ২৫ অক্টোবর শুক্রবার বিকাল ৩ টায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্দেশনায়, বরিশাল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা প্রশাসন বরিশালের সহযোগিতায় বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল এবং বাংলাদেশ অনুর্ধ ১৯ ক্রিকেট দলের মধ্যকার ৪ দিনের যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের ট্রফি উন্মোচন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব প্রশান্ত কুমার দাস, বিসিবি’র সিনিয়র সিকিউরিটি কো অর্ডিনেটর শামীম কালাম আজাদ ও সিকিউরিটি কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, অনুর্ধ ১৯ ক্রিকেট দলের বাংলাদেশ টিম ম্যানেজার সজল আহাম্মেদ চৌধুরী, বাংলাদেশ অনুর্ধ ১৯ ক্রিকেট দলের ক্যাপটেন অমিত হাসান, অনুর্ধ ১৯ ক্রিকেট দলের শ্রীলঙ্কা টিম ম্যানেজার পারভেজ মারুফ, শ্রীলঙ্কা অনুর্ধ ১৯ ক্রিকেট দলের ক্যাপটেন নিপুন ফেনান্ডো,

 

ম্যাচ রেফারি সাবেক ক্রিকেটার রকিবুল হাসান, সিনিয়র সহকারী খেলা উন্নয়ন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডো, জাভেদ ইসলাম তাপসসহ বিসিবির কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থাকবেন। শুরুতে উভয় দলের ক্যাপ্টেন এবং ম্যানেজার সাংবাদিকদের সাথে কথা বলেন পরে উভয় দলের খেলোয়াড়, জেলা প্রশাসক, এবং বিসিবির সদস্যরা।

 

শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ অনুর্ধ ১৯ ক্রিকেট দলের মধ্যকার ৪ দিনের যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের ট্রফি উন্মোচন করেন। আগামী ২৬ অক্টোবর স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। ওই দিন সকাল ৯টায় ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। এছাড়াও বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তা এবং বিসিবি’র সংশ্লিস্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

 

পরে সকাল সাড়ে ৯টায় মাঠে বল গড়ানোর কথা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019