২০ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগ চেয়েছেন শোয়েব আখতার।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগ চেয়েছেন শোয়েব আখতার।

সাকিব-তামিমদের আন্দোলনে একাত্বতা প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগ চেয়েছেন শোয়েব আখতার।

ক্রিকেটারদের আন্দোলন নিয়ে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার বলেছেন, খেলোয়াড়রা বাধ্য হয়েই আন্দোলনে নেমেছে। আমি সবসময়ই ক্রিকেটারদের পাশে আছি, সেটি যেকোন দেশেরই হোক না কেন। বাংলাদেশ বিগত কয়েক বছরে বেশ ভালো খেলছে। কিন্তু তাদের যথাযথ সুযোগ-সুবিধা দেয়া হয়নি।

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির এ পেসার নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, সাকিব-তামিমরা তাদের ন্যায্য দাবি আদায়ে আন্দোলন করছে। আমার মনে হয় তারা সঠিক পদক্ষেপই নিয়েছে। বিসিবি সভাপতির পদত্যাগ করা উচিত। বাংলাদেশের ক্রিকেটের জন্য তিনি সঠিক ব্যক্তি নন। তিনি ক্রিকেটারদের কন্ট্রোল করতে পারছেন না।

গত সোমবার হঠাৎ করেই ১১ দফা দাবি নিয়ে আন্দোলন শুরু করেন সাকিব-তামিমরা। বুধবার গুলশান এক সংবাদ সম্মেলন করে আরও দুটি দাবি সংযোজন করেন ক্রিকেটাররা। অবশ্য বুধবার রাতেই ক্রিকেটারদের সঙ্গে বসে তাদের দাবি-দাওয়া মেনে নেন বিসিবি সভাপতি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019