শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বনারীপাড়ায় ছাত্রদলের আহবায়ক কমিটির ৭ নেতার পদত্যাগের ঘোষণা। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায় ‘গাঁজা’ চাষ: আজকের ক্রাইম-নিউজ কার্পাসডাঙ্গা বাজারে ডি,সি,আর,না পাওয়ায হতাশায় অনেকে:জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা: আজকের ক্রাইম-নিউজ ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ বাদীর ভুলে পুলিশের চাকরি হারিয়ে দ্বারে দ্বারে ঘুরছেন সোয়েব! আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গায় সুইসাইট নোটে মাকে ‘সরি’ লিখে মেডিকেল অ্যাসিসট্যান্টের আত্মহত্যা: আজকের ক্রাইম-নিউজ নামাজ শেষে মসজিদ প্রাঙ্গণে সংঘর্ষে জড়াল ছেলে, প্রাণ গেল বাবার। আজকের ক্রাইম-নিউজ মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত! আজকের ক্রাইম-নিউজ দিল্লিতে ছেলেকে জোর করে মেয়ে বানিয়ে টানা ৩ বছর ধর্ষণ! আজকের ক্রাইম-নিউজ নিজের সংগঠন থেকে ‘গণবন্ধু’ উপাধি পেলেন নুর! আজকের ক্রাইম-নিউজ
নতুন করে ইয়াবার আনাগোনা বৃদ্ধি পেয়েছে।। ৫ জন আটক

নতুন করে ইয়াবার আনাগোনা বৃদ্ধি পেয়েছে।। ৫ জন আটক

দীর্ঘদিন ধরে চট্রগ্রামের সহ কক্সবাজারে নতুনভাবে ইয়াবাসহ অসামাজিককার্যকলাপে দিন দিন বৃদ্ধি পেয়েছে । আর এ সকল সাথে অসাধু পুলিশের গোপন মিশন রয়েছে বলে অভিযোগ ওঠেছে। বিভিন্ন হোটেল কামরায় নীরব দেহ ব্যবসা সম্প্রসারণ করছে এক শ্রেণির ভ্রমণ দেহ ব্যবসায়ী তরুণ -তরুণীরা। এদিকে গতি ২১ অক্টোবর১৯ অভিযানের মাধ্যমে ৫ জনকে গ্রেফিতার করেছেন।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার কাজী তারেক আজিজ বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত পাঁচজনের মধ্যে চারজন বাংলাদেশি আর অন্যজন ভারতীয় নাগরিক। বাংলাদেশি চারজন হলেন রোজিনা (৫২) ও সাইমা (২৮) সম্পর্কে মা মেয়ে। শাহনাজ (৫০), সুমাইয়া ও (২১) এরাও সম্পর্কে মা মেয়ে, কুমল কর (২৮)ভারতীয় নাগরিক।

র‌্যাব কর্মকর্তা বলেন, ‘এরা পাঁচজন কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিলো। বাংলাদেশি চারজনই ঢাকার বাসিন্দা। অন্যদিকে ভারতীয় নারীর মাধ্যমে তারা ইয়াবা ভারতে পাচার করে। এসব কাজ তারা বহুবার করেছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

তাদের জিজ্ঞাসাবাদে র‌্যাব কর্মকর্তা জানান, ভারতীয় নারী কুমল কর বাংলাদেশি রোজিনার সম্পর্কে ভাইয়ের মেয়ে। রোজিনা বাংলাদেশে বিয়ে করে এসে ইসলাম ধর্ম গ্রহণ করে। তবে ভারতের সাথে যোগাযোগ করে তারা ইয়াবা পাচার করে আসছে। কুমল কর গত ২৭ সেপ্টেম্বর দেশে এসেছে। গত (১৭ অক্টোবর) তারা কক্সবাজার গিয়ে ইয়াবা কিনে ঢাকায় চলে যাচ্ছিল।

অপরদিকে,বি-বাডিয়ার সানিয়া আক্তার অনি চট্রগ্রামেরসহ কক্সবাজারে আসলে সুমাইয়া সাথে ইয়ারসহ অসামাজিক কার্যকলাপে জড়িত রয়েছে বলে জানা গেছে। সম্প্রতিকালে সোনিয়া আক্তার অনি,নিঝুম চট্টগ্রাম খুলসী থানায় ইয়াবাসহ আটক করলেও পুলিশের গোপন রহস্য কারনে মুচলেকা দিয়ে চেড়ে দেয় বলে অভিযোগ জানা গেছে।যদিও পুলিশ এঘটনা অস্বীকার করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English