২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ২২ অক্টোবর ২০১৯ তারিখে জেলার মেহেন্দীগঞ্জ থানা এলাকা থেকে ০১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে বিভিন্ন ধরনের উগ্রপন্থী বই এবং লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ তরিকুল ইসলাম মিসকাত (২৩)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে সে জেএমবি’র দাওয়াতী শাখার একজন সদস্য। সে মেহেন্দীগঞ্জ থেকে ২০১২ ও ২০১৪ সালে এস.এস.সি এবং এইচ.এস.সি পাশ করেন। তিনি ২০১৪ সালে বরিশাল শহরের স্থানীয় কলেজে অনার্সে ভর্তি হন। বরিশালে পড়াশুনা চলাকালীন সময়ে তিনি কতিপয় উগ্রপন্থী লোকের সাথে মেলামেশা শুরু করেন এবং তাদের কর্মকান্ডে অনুপ্রানিত হন। মূলত উগ্রপন্থী মতবাদ দেশজুড়ে ছড়িয়ে দেওয়ার জন্য উগ্রপন্থী সদস্যের সাথে গোপনে বিভিন্ন মিটিং এ সক্রিয় অংশগ্রহন করেন। সে দাওয়াতি কাজ পরিচালনার জন্য বরিশালের বিভিন্ন স্থানে গমন করে ও বর্তমানে সে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে।

গ্রেফতারকৃত মোঃ তরিকুল ইসলাম মিসকাত (২৩) এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।তার অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019