শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বনারীপাড়ায় ছাত্রদলের আহবায়ক কমিটির ৭ নেতার পদত্যাগের ঘোষণা। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায় ‘গাঁজা’ চাষ: আজকের ক্রাইম-নিউজ কার্পাসডাঙ্গা বাজারে ডি,সি,আর,না পাওয়ায হতাশায় অনেকে:জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা: আজকের ক্রাইম-নিউজ ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ বাদীর ভুলে পুলিশের চাকরি হারিয়ে দ্বারে দ্বারে ঘুরছেন সোয়েব! আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গায় সুইসাইট নোটে মাকে ‘সরি’ লিখে মেডিকেল অ্যাসিসট্যান্টের আত্মহত্যা: আজকের ক্রাইম-নিউজ নামাজ শেষে মসজিদ প্রাঙ্গণে সংঘর্ষে জড়াল ছেলে, প্রাণ গেল বাবার। আজকের ক্রাইম-নিউজ মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত! আজকের ক্রাইম-নিউজ দিল্লিতে ছেলেকে জোর করে মেয়ে বানিয়ে টানা ৩ বছর ধর্ষণ! আজকের ক্রাইম-নিউজ নিজের সংগঠন থেকে ‘গণবন্ধু’ উপাধি পেলেন নুর! আজকের ক্রাইম-নিউজ
বাবুগঞ্জ সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড ও তিন জেলেকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

বাবুগঞ্জ সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড ও তিন জেলেকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা,সুগন্ধ্যা,আড়িয়াল খাঁ নদীতে পৃথক অভিযান চালিয়ে মা ইলিশ ধরার অপরাধে শনিবার সন্ধায় মোঃ রুবেল,মিন্টু,জুয়েল এবং সোমবার সকালে মোঃ রাকিব,এবায়দুল,সেকান্দারসহ ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড এবং রাকিব সরদার,সাকিব হোসেন,শাহিন হোসেনসহ তিন জেলেকে জনপ্রতি ৫ হাজার টাকা করে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিম খানায় বিতরন করা হয়।৩০ হাজার মিটার জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়। অভিযানে পুলিশ, মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা অংশ নেন। রোববার সন্ধ্যায় ও সোমবার সকালে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান খান । উপজেলা প্রশাসন নদ-নদীতে অভিযান চালিয়ে উপজেলা মৎস্য অফিসার সাইদুজ্জামান বলেন অভিযানে ইলিশ উৎপাদন আরও বৃদ্বি করার লক্ষে আমাদের যা যা করনীয় সব প্রচেষ্টা থাকবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার বলেন,নিষেধাজ্ঞা উপেক্ষা করে বাবুগঞ্জে নদ-নদীতে কেউ যাতে নদীতে মাছ ধরতে না পারে সেজন্য তৎপর রয়েছে বাবুগঞ্জ প্রশাসন ও মৎস্য বিভাগ।বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান,জেলেদের আটক ,মাছ জব্দ ও জাল ধ্বংস কার্যক্রম চলছে। স্থানীয়দের অভিযোগ ভোররাতে বিভিন্ন পয়েন্টে পুলিশ পাহাড়া বসিয়ে মটরসাইকেল ভ্যান,অটোবাইক তল্লাশি করে ইলিশ মাছ জব্দ করলে মৌসুমী জেলেরা ইলিশ মাছ ধরা বন্ধ করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English