২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিৎিসা সহায়তা প্রদান এসিল্যান্ড পরিচয়ে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী
বাবুগঞ্জ সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড ও তিন জেলেকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

বাবুগঞ্জ সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড ও তিন জেলেকে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা,সুগন্ধ্যা,আড়িয়াল খাঁ নদীতে পৃথক অভিযান চালিয়ে মা ইলিশ ধরার অপরাধে শনিবার সন্ধায় মোঃ রুবেল,মিন্টু,জুয়েল এবং সোমবার সকালে মোঃ রাকিব,এবায়দুল,সেকান্দারসহ ৬জন জেলেকে ১বছর করে কারাদন্ড এবং রাকিব সরদার,সাকিব হোসেন,শাহিন হোসেনসহ তিন জেলেকে জনপ্রতি ৫ হাজার টাকা করে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিম খানায় বিতরন করা হয়।৩০ হাজার মিটার জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়। অভিযানে পুলিশ, মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা অংশ নেন। রোববার সন্ধ্যায় ও সোমবার সকালে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান খান । উপজেলা প্রশাসন নদ-নদীতে অভিযান চালিয়ে উপজেলা মৎস্য অফিসার সাইদুজ্জামান বলেন অভিযানে ইলিশ উৎপাদন আরও বৃদ্বি করার লক্ষে আমাদের যা যা করনীয় সব প্রচেষ্টা থাকবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার বলেন,নিষেধাজ্ঞা উপেক্ষা করে বাবুগঞ্জে নদ-নদীতে কেউ যাতে নদীতে মাছ ধরতে না পারে সেজন্য তৎপর রয়েছে বাবুগঞ্জ প্রশাসন ও মৎস্য বিভাগ।বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান,জেলেদের আটক ,মাছ জব্দ ও জাল ধ্বংস কার্যক্রম চলছে। স্থানীয়দের অভিযোগ ভোররাতে বিভিন্ন পয়েন্টে পুলিশ পাহাড়া বসিয়ে মটরসাইকেল ভ্যান,অটোবাইক তল্লাশি করে ইলিশ মাছ জব্দ করলে মৌসুমী জেলেরা ইলিশ মাছ ধরা বন্ধ করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019