রবিবার, ১৩ Jun ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
ধর্ষণ ও হত্যার চেষ্টা পরিমনির সংবাদ সম্মেলন। আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার। পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম।
মহাসড়কে ডাকাতিকালে ডাকাত চক্রের আট সদস্য আটক

মহাসড়কে ডাকাতিকালে ডাকাত চক্রের আট সদস্য আটক

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতিকালে ডাকাত চক্রের আট সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটকরা হলেন- জামালপুরের ফরাজপাড় এলাকার হানিফের ছেলে মুনছুর ওরফে সুমন (২৬), ময়মনসিংহের নান্দাইল এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে শহিদ (৩২), জামালপুরের বকশীগঞ্জ থানার আইরমারী এলাকার মৃত ময়নাল ওরফে মন্ডল শেখের ছেলে হাবিল ওরফে হৃদয় (২৮), নরসিংদীর শিবপুর হাজীবা এলাকার লাল মিয়া (৫৭), শেরপুরের ঝিনাইগাদী এলাকার মঞ্জুরুলের ছেলে আনোয়ার হোসেন (২৭), কুড়িগ্রামের উলিপুর এলাকার মো. আফজাল হোসেনের ছেলে ফুলজার আলী ওরফে সাগর (৩০)।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, চারটি চাপাতি, একটি স্টিলের পাইপ, একটি ছোরা, একটি হাতুড়ি, দু’টি মোবাইল জব্দ করা হয়।

শনিবার (১৪ সেপেম্বর) এ তথ্য জানান ডিবির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান। তিনি আরো জানান, এ ঘটনায় ডাকাতির শিকার হওয়া সেলিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাতে সেলিম তার বড় ভাই ও মামাকে নিয়ে চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। শুক্রবার ভোরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জ হিরাঝিল ডাচ বাংলা ব্যাংকের সামনে পৌঁছামাত্র কয়েকজন যুবক তাদের গাড়িতে স্টিলের পাইপ দিয়ে ঢিল মারে।

এসময় তারা গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে ওই যুবকরা দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে দু’টি মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। তাদের চিৎকার শুনে ডিউটি চলাকালে এগিয়ে যাই। ঘটনা শুনে ডাকাতদের পিছু নেই এবং তাদের ধরতে সক্ষম হই। তারা আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English