সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মোটরসাইকেল চুরির মামলায় ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়া পৌরসভা নির্বাচনে আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে ওসির নেতৃত্বে পুলিশের মহড়া। আজকের ক্রাইম-নিউজ বিএনপি-জামায়াত প্রার্থীর বাসায় মিষ্টি নিয়ে গেলেন কাদের মির্জা। আজকের ক্রাইম-নিউজ ভাড়াটে খুনি দিয়ে মেয়েকে খুন করালেন মা! আজকের ক্রাইম-নিউজ বরগুনার রিফাত হত্যাকাণ্ড: সাজাপ্রাপ্ত ৩ আসামির জামিন। আজকের ক্রাইম-নিউজ বরিশালে ফেসবুক লাইভে এসে যুবকের গলায় ফাঁস! আজকের ক্রাইম-নিউজ ঝগড়া করে স্বামী বাড়ি না ফেরায় ২ মেয়েসহ স্ত্রীর আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা ভিক্ষা করছেন ঢাকার পথে পথে। আজকের ক্রাইম-নিউজ কার্পাসডাঙ্গা কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির কমিটি গঠন আতিয়ার রহমান সভাপতি ও মোস্তাফিজ কচি সাধারন সম্পাদক নির্বাচিত: আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ঊনিশ টি কন্যা শিশুর পরিবারকে উপহার প্রদান: আজকের ক্রাইম-নিউজ
বরিশালে চাঁদাবাজির অভিযোগে তিন কথিত সাংবাদিককে গণধোলাইয়ের পরে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

বরিশালে চাঁদাবাজির অভিযোগে তিন কথিত সাংবাদিককে গণধোলাইয়ের পরে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

আজকের ক্রাইম ডেস্ক
বরিশালে চাঁদাবাজির অভিযোগে তিন কথিত সাংবাদিককে গণধোলাইয়ের পরে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

আটকৃত কথিত সাংবাদিক জামাল হোসেন, আজিজুল মোল্লা ও জব্বার তালুকদার আটকের ঘটনার সত্যতা স্বীকার করেছেন বাবুগঞ্জ থানার ওসি মো. মিজানুর রহমান।

বাবুগঞ্জ একটি বেকারিতে ভূয়া অভিযান চালাতে গিয়ে কথিত সাংবাদিক বাংলা টিভি সহ একাধিক গণমাধ্যমের বরিশাল প্রতিনিধি পরিচয় দেয়া এম জামাল, জব্বার তালুকদার ও মোল্লা আজিজ থানা পুলিশের কাছে আটক হন।

প্রাথমিক তথ্যমতে, কথিত এ সাংবাদিকরা একটি প্রাইভেটকারসহ জেলার বিভিন্নস্থানে চাঁদাবাজি করে আসছিল। এমন অভিযোগ এর পর থেকে বিভিন্ন সময়ে ধাওয়া খেলেও আজ আটক হল চক্রটি। চক্রটিতে রয়েছে একজন নারীও। অভিযুক্তরা বিভিন্ন বেকারি, ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে লাগাতার চাঁদাবাজি করে আসছিল।

আটকের বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, বাবুগঞ্জ বাজারে মধুবন বেকারির মালিক রফিকের কাছে সাংবাদিক পরিচয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। এসময় স্থানীয় তাদের গনধোলাই দিয়ে থানায় ফোন করলে পুলিশ পাঠিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুক প্রক্রিয়া চলমান বলেও জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English