২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
ঝালকাঠির রাজাপুর মা ইলিশ নিয়ে যাওয়ার সময়একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে।

ঝালকাঠির রাজাপুর মা ইলিশ নিয়ে যাওয়ার সময়একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে।

ঝালকাঠির রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকায় মা ইলিশ নিয়ে যাওয়ার সময় মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানের নামে একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে আতঙ্কে নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত বাবুল হাওলাদার উপজেলার চর উত্তমপুর এলাকার মৃত ইউসুফ হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদিতে কর্মরত ছিলেন। গত কয়েকমাস আগে বাড়ি আসেন এই বাবুল হাওলাদার।

স্থানীয় সূত্রে জানা যায়, নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অসাধু জেলে বিষখালী নদীতে মা ইলিশ নিধন করছে। আর তা থেকে বাবুল হাওলাদার কিছু মাছ ক্রয় করে বাড়ি আসতেছিল এমন সময় পথিমধ্যে মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানের নামে অতি উৎসাহী একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে ভয়ে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম বড়ইয়া এলাকার ফকিরবাড়ির পশ্চিম পার্শ্বে সুপারি বাগানের ভিতরে থাকা গভীর নালায় পড়ে গিয়ে নিখোঁজ হন বাবুল হাওলাদার। পরে আত্মীয়রা খুঁজতে গিয়ে গভীর নালার মধ্যে মাথা নিচু হয়ে মৃত্যু অবস্থায় পরে থাকতে দেখে উঠিয়ে এনে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।
নিহতের মেয়ে বলেন, বাবার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তাকে খুঁজতে থাকলে এক পর্যায় তাকে নালার মধ্যে মৃত্যু অবস্থায় পড়ে থাকতে দেখি।
এ বিষয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন জানান, ঘটনাস্থল রাতেই আমরা পরিদর্শন করেছি তবে তার মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019