রবিবার, ১৩ Jun ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার। পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম। পটুয়াখালী জামাইয়ের দায়ের কোপে শাশুড়ির মৃত্যু।
কীর্তনখোলা লঞ্চে সহকর্মীর বটির কোপে বাবুর্চি খুন

কীর্তনখোলা লঞ্চে সহকর্মীর বটির কোপে বাবুর্চি খুন

অনলাইন ডেস্ক ::: রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে নোঙর করে রাখা এম ভি কীর্তনখোলা নামে একটি লঞ্চে সহকর্মীর বটির কোপে রুবেল নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ও হামলাকারী দু’জনই লঞ্চটির কর্মচারী ও বাবুর্চি পদে কাজ করতেন বলে জানা গেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১১টার দিকে ঢাকা-বরিশাল রুটের লঞ্চটিতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে লঞ্চের রান্নাঘরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন বাবুর্চি রুবেল ও ইয়ামিন। এসময় ইয়ামিন রুবেলকে ঘুষি মারেন। এতে ক্ষিপ্ত হয়ে ইয়ামিন তার হাতে থাকা বটি দিয়ে রুবেলকে কোপ দেন। পরে রুবেলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ভূঁইয়া বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কীর্তনখোলা লঞ্চের নিচতলায় রান্নাঘরে দুই বাবুর্চির মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে একজন অপরজনকে বটি দিয়ে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রুবেল নামে এক বাবুর্চি মারা যান।

এদিকে, এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English