২০ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
বাউফলে যৌতুক না দেয়ায় বটি দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী। আজকের ক্রাইম নিউজ ডট কম

বাউফলে যৌতুক না দেয়ায় বটি দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী। আজকের ক্রাইম নিউজ ডট কম

বাউফলে আদাবাড়িয়া ইউনিয়নে যৌতুক না দেয়ায় দফায় দফায় নির্যাতন চালিয়ে বটি দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী তাপস চন্দ্র হাওলাদার। ন্যাড়া মাথার চুল পলিথিনের ব্যাগে পেচিয়ে বিচারের আশাঁয় স্বামীর বাড়ি থেকে পালিয়ে পৌর শহরে সন্ধ্যায় ডাকবাংলোতে আসলে স্থানীয় লোকজনের ভিড় পড়ে যায়। ওই সময় গৃহবধু প্রিয়াঙ্কার (২২) কান্নায় উপস্থিত লোকজন বিষ্মিত হয়ে পড়েন।
জানাগেছে, উপজেলার আদাবাড়িয়ার হাজিরহাট বাজারের সুশিল চন্দ্র কর্মকারের কন্যা প্রিয়াঙ্কাকে নগদ তিন ভরি স্বর্ণ এবং নগদ দেড়লাখ টাকা যৌতুক দিয়ে ২০১২ সালের বিবাহ দেন কালাইয়া ইউপির প্রিয়লাল মন্ডলের পুত্র তাপস চন্দ্র মন্ডলের সাথে। বিবাহের কিছুদিন যেতে না যেতেই কারনে অকারনে তার উপর নির্যাতন চালায় স্বামী তাপস। স্বামীর ঘর ও নিজের জীবন বাঁচাতে বাবার কাছ থেকে দফায় দফায় প্রায় একলাখ টাকা আনেন। প্রিয়াঙ্কার অভিযোগ, তার স্বামী তাপস এনাজিং ড্রিংক টাইগার কোম্পানিতে এসআর পদে চাকুরি করেন। কিন্তু সে প্রায় রাতেই নেশা করে বাড়িতে ফিরে তাকে নির্যাতন চালায় যৌতুকের জন্যে। গতকাল মঙ্গলবার সকালে প্রিয়াঙ্কার কাছে গাড়ি কেনার জন্যে ৫০ হাজার টাকা চায়। ওই টাকা না পেয়ে তাকে মারধর করে প্রথমে বটি দা দিয়ে মাথার চুল ন্যাড়া করে দেয়। পড়ে সে স্থানীয় সেলুন থেকে নরসুন্দর ডেকে এনে সম্পূর্ণ মাথা ন্যাড়া করে ঘরে আটকে রাখে। ১৬ অক্টোবর বুধবার সন্ধায় তার বাবা মাকে খরব দিয়ে কৌশলে ঘর থেকে বের হয়ে বাউফল ডাকবাংলোর সামনে এসে উপস্থিত লোকজনের সামনে বিচারের আশায় কান্নায় ভেঙ্গে পড়েন। এ বিষয়ে স্বামী তাপস চন্দ্র মন্ডলের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমার স্ত্রীর মাথায় অতিরিক্ত উঁকুন হওয়ার কারনে সে নিজে মাথা ন্যাড়া করেছে। এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, আমি অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে আটকের জন্য অভিযান চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019