২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিৎিসা সহায়তা প্রদান এসিল্যান্ড পরিচয়ে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী
গোপালগঞ্জে এক ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। আজকের ক্রাইম নিউজ ডট কম

গোপালগঞ্জে এক ভুয়া চিকিৎসকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। আজকের ক্রাইম নিউজ ডট কম

গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়ার মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে মিজানুর রহমান নামের এক ভুয়া চিকিৎসকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় শহরের পাঁচুড়িয়ার মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিেেস্ট্রট শেখ সালাউদ্দিন দিপু।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু বলেন, ভুয়া চিকিৎসক মিজানুর রহমানের ব্যাপারে বেশ কিছু দিন যাবত শুনে আসছি তিনি সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রী লাভ করেননি। লাগিয়েছেন এমএস ডিগ্রীও। প্রকৃতপক্ষে জানেই না এই ডিগ্রী করতে কি কি প্রয়োজন হয়। বিএমডিসির রেজিস্ট্রেশন ছাড়াই দীর্ঘদিন চালিয়ে যাচ্ছেন চিকিৎসা বাণিজ্য।
তিনি আরো বলেন বিষয়টি আমাদের নজরে আসার পর থেকেই খতিয়ে দেখা শুরু করি কোথায় কোথায় রোগী দেখেন। শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে রোগী সাজি ওকে ধরার জন্য। এভাবে কয়েকদিন খোজ খবর নেয়ার পর বৃহস্পতিবার শহরের স্টার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে তার সিরিয়াল পাওয়া যায়। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর স্টার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন না। জানান তিনি মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন। পরে ওই মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়। প্রেসক্রিপশনে ভুয়া ডিগ্রী লাগানো বিএমডিসি রেজিস্ট্রেশন না থাকা সত্ত্বেও রোগী দেখার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মধ্যমে ৬ মাসের কারাদন্ড ও নগদ ১ লাখ টাকা জরিমানা করা হয়।
অভিযান পরিচালনায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহাযোগিতা করেন মেডিকেল অফিসার ডা. এহসানুল কবির এবং ডা. বুদ্ধদেব

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019