১৯ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
বরিশাল বাকেরঞ্জ ভুয়া ডাক্তার পরিচয়দানকারী মোঃ রফিকুল ইসলাম কে আটক করেছে র‌্যাব-৮। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশাল বাকেরঞ্জ ভুয়া ডাক্তার পরিচয়দানকারী মোঃ রফিকুল ইসলাম কে আটক করেছে র‌্যাব-৮। আজকের ক্রাইম নিউজ ডট কম

বাকেরগঞ্জ প্রতিনিধি:বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার হাওলাদার মার্কেট পল্লী বিদ্যুৎ সড়ক(চৌমাথা) সিনেমা হল বাজারে ডাক্তার চেম্বার থেকে ভূয়া ডাক্তার পরিচয়দানকারী (১) মোঃ রফিকুল ইসলাম(৩৮)কে আটক করে।

জানা গেছে, বরিশাল র‌্যাব-৮ এর ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। আজ ১৫ অক্টোবর দুপুরে সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পরবর্তীতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আরএমও ডাঃ আকিল আল ইসলামের উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ডাক্তার এর সার্টিফিকেটের কথা জিঞ্জাসা করলে সে কোন সদুত্তর দিতে পারেনি এবং কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে ব্যর্থ হয়।

এসময় ভূয়া ডাক্তার মোঃ রফিকুল ইসলাম ২ মাস যাবত উক্ত বাজারে একটি প্রশিক্ষণ কেন্দ্র খুলে ও প্রায় ২০০ জন নারী সদস্যদের প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ দিয়ে আসছেন। এরই পরিপ্রেক্ষিতে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ০১ (এক) বছর জেল এবং ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা জরিমানা ও অনাদায়ে আরও ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019