২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ অপরাহ্ন, ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টারকে জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়েছে গৌরনদীতে এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ
সোহেল তাজকে যুবলীগের সর্বোচ্চ চেয়ারম্যান, পদে বসানোর চেষ্টা চলছে

সোহেল তাজকে যুবলীগের সর্বোচ্চ চেয়ারম্যান, পদে বসানোর চেষ্টা চলছে

অনলাইন ডেক্স :রা’জনীতি থেকে আড়ালে থাকা সোহেল তাজকে নিয়ে আওয়ামী লীগের এ’কটি ম’হল নড়েচড়ে বসেছেন। বিশেষকরে আসন্ন যুবলীগের কংগ্রেসে সোহেল তাজকে লা’ইমলাইটে আনতে বেশ তৎপরতা চালিয়ে যাচ্ছেন তারা। তবে যুব রাজনীতির নে’তৃত্ব দেয়ার বিষয়ে সোহেল তাজের খুব বে’শি একটা আগ্রহ না থাকলেও ঐ মহলটি যে কোন প্রক্রিয়ায় সোহেল তাজকে যুবলীগের সর্ব্বোচ পদ ‘‘ চেয়ারম্যান’’ পদে তাঁকে বসানোর জন্য সব ধরনের চেষ্টা-তদবীর করে যাচ্ছেন।

একাধিক সূত্রে জানা গেছে, সোহেল তাজের বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কানে পৌছেঁ দেয়া হয়েছে। এ’কাধিক সূত্রে জানা গেছে, সা’বেক প্রধানমন্ত্রী প্রয়াত তাজউদ্দিন আহমেদের পুত্র সোহেল তাজ গত মেয়াদে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে বেশ লা’ইম-লাইটে আসেন। বিশেষকরে ক্লিন ইমেজের কারণে দল ও সরকারে তার বেশ সুনাম তৈরী হয়।

কিন্তু আওয়ামী লীগের প্রভাবশালী এক প্রেসিডিয়াম সদস্যর সাথে দ্বন্ধের জে’র ধরে শেষ পর্যন্ত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে রাজনীতির আড়ালে চলে যান সোহেল তাজ। সে স’ময় জাতীয় চার নেতার পরিবারের সন্তানরা বিশেষকরে প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এবিএম খাইরুজ্জামান লিটনের প্র’বল চেষ্টা ছিল সোহেল তাজকে রাজনীতিতে স’ক্রিয় করা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মনে-প্রাণে চেয়েছেন সোহেল তাজ সক্রিয় রাজনীতিতে ফি’রে আসুক। কিন্তু অ’ভিমানে শে’ষ অবধি দলীয় রাজনীতির বাইরেই থেকে যান সোহেল তাজ। যদিও বর্তমানে দেশে থাকলে বিভিন্ন সামাজিক ক’র্মকান্ডে নিয়মিত অংশ নিচ্ছেন তিনি। তাছাড়া বোন সাংসদ সিমিন হোসেন রিমির পক্ষে নিজ নির্বাচনী এলাকা কাপাসিয়ায় দলীয় অংশসূচিতে অংশ নেন সোহেল তাজ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019