শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:৩১ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
কোন শিক্ষার্থী স্কুলে মোবাইল নিয়ে আসতে পারবে না- কমিশনার বিএমপি

কোন শিক্ষার্থী স্কুলে মোবাইল নিয়ে আসতে পারবে না- কমিশনার বিএমপি

হলো বিষবৃক্ষের ন্যায়। এই বিষবৃক্ষ উপড়ে ফেলা হবে। না হলে আমার ভবিষ্যত প্রজন্মকে রক্ষা করা যাবেনা। তবে এই বিষবৃক্ষ উপড়ে ফেলার দায়িত্ব পুলিশের একার পক্ষে সম্ভব নয়। সেক্ষেত্রে শিক্ষক, অভিভাবক, সচেতন নাগরিক, সুশীল সমাজ, সাংবাদিক প্রত্যেককেই যে যার অবস্থান থেকে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার আয়োজনে ওপেন হাইজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার)।

তিনি আরো বলেন, আমি কোন প্রধান অতিথি নই। আমি আমার দায়িত্ব-কর্তব্য পালন করছি। যারা ভুক্তভোগী সাধারণ মানুষ আমি তাদের কথা শুনতে এসেছি। তিনি বলেন, স্কুল চলাকালীন সময়ে কোন শিক্ষার্থী মোবাইল আনতে পারবে না। এজন্য শিক্ষক, অভিভাবক, স্কুল ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে সভা করে সিদ্ধান্ত কার্যকর করা যেতে পারে। সেক্ষেত্রে পুলিশের পক্ষ থেকে নিয়মিত সহযোগিতা করা হবে।

এছাড়া বরিশাল মেট্রোপলিটন এলাকায় কোন শিক্ষা প্রতিষ্ঠানে র‌্যাগিং চলবে না বলেন তিনি। ওপেন হাউজ ডে অনুষ্ঠানের শুরুতে বিগত সভার কার্যক্রম সম্পর্কে বিএমপি কমিশনারকে অবহিত করা হয়। পরবর্তীতে উপস্থিত সাধারণ মানুষের বিভিন্ন অভিযোগ ও পরামর্শ অত্যান্ত গুরুত্ব নিয়ে শোনেন বিএমপি কমিশনার।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ-বিন-আলম সভায় বলেন, এয়ারপোর্ট থানায় কোন ঘুষ কিংবা দালালের জায়গা হবে না। অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ, চেয়ারম্যান, কাউন্সিলর, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English