সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
বরিশাল মুলাদী লঞ্চের চলন্ত ইঞ্জিন এর উপর ছিটকে পড়ে কিশোরের মৃত্যু

বরিশাল মুলাদী লঞ্চের চলন্ত ইঞ্জিন এর উপর ছিটকে পড়ে কিশোরের মৃত্যু

অনলাইন ডেস্কঃ মুলাদীতে সুকানির অবহেলায় লঞ্চের চলন্ত ইঞ্জিনের ওপর ছিটকে পড়ে এক কিশোর ড্রাইভারের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার পৌনে ১০টার দিকে উপজেলার মুলাদী সদর ইউনিয়নের নবাবের হাট লঞ্চঘাটে ভিড়ানোর সময় সুকানি সিদ্দিকুর রহমান ইঞ্জিনের গতি কমানোর নির্দেশ না দেওয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইঞ্জিন চালক মিঠু খান (১৫) মুলাদী সদর ইউনিয়নের দক্ষিণ চরডাকাতিয়া গ্রামের জাকির খানের পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান বৃহস্পতিবার গৌরনদী উপজেলার হোসনাবাদ লঞ্চঘাট থেকে এমভি ভাই ভাই আগরপুর নামের লঞ্চটি মুলাদী পশ্চিম তেরচর রাস্তার মাথা খেয়াঘাটের উদ্দেশ্যে আসছিলো।

লঞ্চটি নন্দীরবাজার ঘাট থেকে ছেড়ে নবাবের হাট লঞ্চঘাটে ভিড়ানোর সময় সুকানি সিদ্দিকুর রহমান ইঞ্জিনের গতি কমানোর নির্দেশ না দেওয়ায় লঞ্চটির সাথে পল্টুনের সজোড়ে ধাক্কা লাগে।

এসময় চালক মিঠু খান চলন্ত ইঞ্চিনের ওপর ছিটকে পড়ে মারাতœক আহত হয়। যাত্রীরা ডাকচিৎকার দিলে মিঠুকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই সুকানি সিদ্দিকুর রহমান ও টিকেট মাস্টার পালিয়ে যায়। এঘটনায় মুলাদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লঞ্চটি আটক করেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English