২৬ Jun ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ পরীমণির সঙ্গে রাত্রীযাপন: বাধ্যতামূলক অবসরে সেই পুলিশ কর্মকর্তা বানারীপাড়ায় শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সেই বিএনপি নেতা বহিস্কার মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঘোড়াঘাটে ২০ ভায়াল এন্টিভিনম মজুদ, চাহিদা ৪০ ভায়াল সিলেটে ফের ভারি বৃষ্টিপাতের আভাস দর্শনার লিখনের চিকিৎসারত অবস্থায় মৃত্যু চুয়াডাঙ্গায় পিতাকে দাওয়াতে পাঠিয়ে তালা ভেঙ্গে ৯ লাখ টাকা চুরি,পরে পুত্র গ্রেফতার ডিমলায় পাট চাষিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
বরিশাল মুলাদী লঞ্চের চলন্ত ইঞ্জিন এর উপর ছিটকে পড়ে কিশোরের মৃত্যু

বরিশাল মুলাদী লঞ্চের চলন্ত ইঞ্জিন এর উপর ছিটকে পড়ে কিশোরের মৃত্যু

অনলাইন ডেস্কঃ মুলাদীতে সুকানির অবহেলায় লঞ্চের চলন্ত ইঞ্জিনের ওপর ছিটকে পড়ে এক কিশোর ড্রাইভারের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার পৌনে ১০টার দিকে উপজেলার মুলাদী সদর ইউনিয়নের নবাবের হাট লঞ্চঘাটে ভিড়ানোর সময় সুকানি সিদ্দিকুর রহমান ইঞ্জিনের গতি কমানোর নির্দেশ না দেওয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইঞ্জিন চালক মিঠু খান (১৫) মুলাদী সদর ইউনিয়নের দক্ষিণ চরডাকাতিয়া গ্রামের জাকির খানের পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান বৃহস্পতিবার গৌরনদী উপজেলার হোসনাবাদ লঞ্চঘাট থেকে এমভি ভাই ভাই আগরপুর নামের লঞ্চটি মুলাদী পশ্চিম তেরচর রাস্তার মাথা খেয়াঘাটের উদ্দেশ্যে আসছিলো।

লঞ্চটি নন্দীরবাজার ঘাট থেকে ছেড়ে নবাবের হাট লঞ্চঘাটে ভিড়ানোর সময় সুকানি সিদ্দিকুর রহমান ইঞ্জিনের গতি কমানোর নির্দেশ না দেওয়ায় লঞ্চটির সাথে পল্টুনের সজোড়ে ধাক্কা লাগে।

এসময় চালক মিঠু খান চলন্ত ইঞ্চিনের ওপর ছিটকে পড়ে মারাতœক আহত হয়। যাত্রীরা ডাকচিৎকার দিলে মিঠুকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই সুকানি সিদ্দিকুর রহমান ও টিকেট মাস্টার পালিয়ে যায়। এঘটনায় মুলাদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লঞ্চটি আটক করেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019