মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
পটুয়াখালী মাছ বিক্রি করতে এসে ট্রাকে হামলা ও লুট

পটুয়াখালী মাছ বিক্রি করতে এসে ট্রাকে হামলা ও লুট

অনলাইন ডেক্স দেশে ৯ থেকে ৩০ অক্টোবর (২২ দিন) ইলিশ আহরণ, পরিবহন, বাজারজাতকরণ, কেনা-বেচা, মজুদ ও বিনিময় সম্পূর্ণরূপে নিষিদ্ধ করণের সময় সীমার ঘণ্টাখানেক আগে মাছ বিক্রি করতে আসা ট্রাকে হামলা ও লুট করেছে উৎসুক জনতা। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে পটুয়াখালী শহরের নিউমার্কেট বাজারে এ ঘটনা ঘটে।

দাম কম হওয়ায় সব বাজারে হয়েছে বেসামাল ভিড়। এর মধ্যেই মাছ বিক্রি করেছেন আড়ৎদার ও খুচরা বিক্রেতারা। এসময় মাছের ট্রাক আসলে সেখান থেকে মাছ লুট করে নিতে গেলে শোরগোল সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ট্রাক খালাস করে।

নিষেধাজ্ঞাকে ঘিরে আগের রাতেই বড় আকারের ইলিশের কেজিপ্রতি দাম নেমে এসেছে ৩০০টাকা ও ছোট আকারের ইলিশের দাম ১২০-১৫০ টাকায়। জেলার বৃহৎ মৎস্য বন্দর মহিপুর, কলাপাড়া, পটুয়াখালী নিউমার্কেটসহ বিভিন্ন উপজেলায় একই দাম।

এদিকে মঙ্গলবার রাত ১২টার দিকেও নিউমার্কেটসহ শহরের কয়েকটি মোড়ে ইলিশ বিক্রি করতে দেখা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English