১৯ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
কলাপাড়ায় ইলিশ মজুদ করার দায় ৩ জনকে আটক করা হয়েছে

কলাপাড়ায় ইলিশ মজুদ করার দায় ৩ জনকে আটক করা হয়েছে

পটুয়াখালীর কলাপাড়ার মৎস্য বন্দর মহিপুরের বিভিন্ন মৎস্য আড়ত ও মাছ ধরা ট্রলারে ইলিশ মজুদ করার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েছে কলাপাড়া উপজেলা প্রশাসন। বুধবার সকাল ১০টার পর মহিপুরের আল্লাহ ভরসা মাছের আড়ত ও দুটি মাছ ধরা ট্রলারে এ অভিযান চালিয়ে প্রায় দুই মেট্রিকটন মা ইলিশ জব্দ করে। এ সময় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ মজুদ করায় আড়ত মালিক লুনা আকন, ম্যানেজার আব্দুল মন্নান ও জেলে ইউসুফ মিয়াকে আটক করা হয়।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মুনিবুর রহমান, সহকারি কমিশনার(ভূমি) অনুপ দাশ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ সাহা কোষ্টগার্ডের সহায়তায় এ অভিযান পরিচালনা করেন। আটক মাছ বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়। তাঁদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019