মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
২৫০০ পিস ইয়াবাসহ রেহানা বেগম ৪৫ আমেরএক নারী মাদক ব্যবসায়ীকে আটক

২৫০০ পিস ইয়াবাসহ রেহানা বেগম ৪৫ আমেরএক নারী মাদক ব্যবসায়ীকে আটক

নেছারাবাদে ২৫ শত পিস ইয়াবা ও নগদ ১ লাখ ২০ হাজার টাকাসহ রেহেনা বেগম (৪৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পিরোজপুর জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর । মঙ্গলবার বিকেলে বালিহারী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত রেহেনা বেগম উপজেলার বালিহারী গ্রামের আবুল কালাম শেখের স্ত্রী।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মো. আহসান হাবিব জানান, ওই নারী ও তার ছেলে মিঠুন ওই দিন বিকাল ৩টার দিকে নিজ বাড়িতে বসে মাদক বেঁচা-কেনা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমারা সেখানে অভিযান চালাই। আমাদের উপস্থিতি টের পেয়ে ওই নারী মাদক ব্যবসায়ীর ছেলে মিঠুন শেখ পালিয়ে যায়। এসময় ওই নারীর মাদক ব্যবসায়ীর হাতে ২৫শত পিচ ইয়াবা ও ১ লাখ ২০ হাজার টাকা পাওয়া যায়। আটককৃত রেহেনা বেগম ও তার ছেলে দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক বেঁচা-কেনা করছিলো। তারা পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। এ সংবাদ লেখার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আটক করারেহেনাবেগমকে স্বরূপকাঠি থানায় হস্তান্তরকরে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English