মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সুনামগঞ্জে দুর্গাপূজা মন্ডপ ঘুরে এসে বাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন

সুনামগঞ্জে দুর্গাপূজা মন্ডপ ঘুরে এসে বাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন

অনলাইন ডেক্স সুনামগঞ্জের জগন্নাথপুরে দুর্গাপূজার মণ্ডপ ঘুরে বাড়ি ফিরে বাড়ির সামনেই মৃত্যুর মুখে ঢলে পড়লেন নিউটন দেব লিটন (৪৪) নামে এক কম্পিউটার ব্যবসায়ী। মঙ্গলবার জগন্নাথপুর পৌরশহরের সিএ মার্কেট এলাকায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর থানা রোড এলাকার কম্পিউটার ব্যবসায়ী নিউটন দেব লিটন বেশ কয়েক বছর ধরে পরিবার-পরিজন নিয়ে শহরের সিএ মার্কেট এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি স্থানীয়দের কাছে একজন মুহরির হিসেবে পরিচিত। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বড়চর গ্রামে।

সোমবার নিউটন দেব তার পরিচিত কয়েকজনের সঙ্গে হবিগঞ্জের নবীগঞ্জে পূজা মণ্ডপে বেড়াতে যান। ওইদিন গভীর রাতে বাসায় ফেরেন। ভোরে পরিবারের লোকজন তাকে বাসায় দরজার সামনে পড়ে থাকতে দেখে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। পূজামণ্ডপে বেড়ানোর সময় নিউটন দেব মদপান করেছেন বলে তার সঙ্গে থাকা কয়েকজন লোকজন জানিয়েছেন। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English