২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার গম চাষে নজর কেড়েছে তরুণ উদ্যোক্তাদের বাবুগঞ্জে আশার পক্ষ থেকে চিৎিসা সহায়তা প্রদান এসিল্যান্ড পরিচয়ে ব্যবসায়ীদের কাছে টাকা দাবি বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী
পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

অনলাইন ডেক্স পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জেরে এক যুবকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ০৭অক্টোবার বিকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদী লঞ্চঘাট এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম মো: কবির হোসেন (২৫)। সে নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের রাজ্জাক মহুরীর ছেলে। কবিরের অবস্থা আশংকাজনক হওয়ায় বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
বাউফল থানায় এজাহার সূত্রে জানা যায়, একই বাড়ির সালাম ফকিরের ছেলে রাসেল ফকির (২৪), রিয়াদুল ফকির (২০) ও রিয়াজ (৩০) গংদের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে কবিরের বোন ডালিম বেগমের সাথে রাসেল ফকিরের ঝগড়া বিবাদ-সহ কথা কাটাকাটি হয়। কবির হোসেন তার বোনকে গালি-গালাজের কারন জানতে চাইলে তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও হত্যার হুমকি দেয়।
একই দিনে বিকাল সাড়ে চারটার দিকে কবির হোসেন নমদী লঞ্চঘাট থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হলে নিমদী লঞ্চঘাট এলাকা তাকে হত্যার উদ্দেশ্য হামলা করে সালাম ফকিরে তিন ছেলে। এসময় রাসেল ফকিরেরর হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে কবির হোসনে গুরতর জখম হয়।
অভিযুক্তিরা ঘটনার পর আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
বাউফল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ মুরাদ জানায়, “পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে”।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019