রবিবার, ০৯ মে ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

অনলাইন ডেক্স পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জেরে এক যুবকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ০৭অক্টোবার বিকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদী লঞ্চঘাট এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম মো: কবির হোসেন (২৫)। সে নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের রাজ্জাক মহুরীর ছেলে। কবিরের অবস্থা আশংকাজনক হওয়ায় বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
বাউফল থানায় এজাহার সূত্রে জানা যায়, একই বাড়ির সালাম ফকিরের ছেলে রাসেল ফকির (২৪), রিয়াদুল ফকির (২০) ও রিয়াজ (৩০) গংদের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে কবিরের বোন ডালিম বেগমের সাথে রাসেল ফকিরের ঝগড়া বিবাদ-সহ কথা কাটাকাটি হয়। কবির হোসেন তার বোনকে গালি-গালাজের কারন জানতে চাইলে তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও হত্যার হুমকি দেয়।
একই দিনে বিকাল সাড়ে চারটার দিকে কবির হোসেন নমদী লঞ্চঘাট থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হলে নিমদী লঞ্চঘাট এলাকা তাকে হত্যার উদ্দেশ্য হামলা করে সালাম ফকিরে তিন ছেলে। এসময় রাসেল ফকিরেরর হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে কবির হোসনে গুরতর জখম হয়।
অভিযুক্তিরা ঘটনার পর আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
বাউফল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ মুরাদ জানায়, “পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে”।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English