শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
বরিশাল নগরীতে সাংবাদিক পরিচয়দানকারী ইয়াবাসহ আটক

বরিশাল নগরীতে সাংবাদিক পরিচয়দানকারী ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদন বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ সাংবাদিক পরিচয়দানকারী এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এয়ারপোর্ট থানার এসআই মাইনুল তাকে আটক করেন।

এ সময় তার কাছ থেকে ৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসআই মাইনুল জানান, আটককৃত এমএম শরিফুল আলম তুহিন (৪৩) কে নথুল্লাবাদস্থ কস্তুরী হোটেলের সামনে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় আটককৃত তুহিন নিজেকে বরিশালের একটি স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক পরিচয় দিয়ে পুলিশকে উল্টাপাল্টা কথা বলেন। পরে তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তিনি বলেন, তুহিনের কাছ থেকে ৪টি পত্রিকার পরিচয়পত্র পাওয়া যায়।

এছাড়া তার নিজের নামে বাংলাদেশ তাঁতীলীগের সিলেট মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি হিসেবে একটি ভিজিটিং কার্ডও পাওয়া যায়। আটককৃত তুহিন ২২নং ওয়ার্ডের কাজীপাড়ার বাসিন্দা মোঃ শাহআলমের ছেলে। কথিত সাংবাদিক নিজেকে স্থানীয় একটি পত্রিকার বার্তা সম্পাদক ও “দৈনিক সুদিন” পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধি এবং বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন। এসআই মাইনুলের নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এএসআই মোঃ আঃ আউয়াল, এএসআই মিজান, এএসআই রাজ্জাক ও এএসআই জব্বার।

এ ঘটনায় তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ-বিন-আলম জানান, মূলত পত্রিকার সাংবাদিক পরিচয়ে আটককৃত তুহিন মাদক ব্যবসা করতো। পাশাপাশি বিভিন্ন সময় প্রতারণাও করতো তুহিন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English