২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৫ অপরাহ্ন, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মায়ের জানাজায় অংশ নিতে ফিরলেন ইতালি থেকে, সড়কে ঝরল প্রাণ অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠি’তে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর উদ্যোগে প্রতিনিধি সভা অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএমপি কমিশনার এর অংশগ্রহণ বিরামপুর খানপুর ইউনিয়নে স্বল্প মূল্যে টিসিবির পন্য বিতরনের শুভ উদ্বোধন দামুড়হুদার কুড়ুলগাছি শিক্ষক – অভিভাবক সমাবেশ সকলকে সমন্বয়ের মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে কাজ করতে হবে, -জেলা প্রশাসক তেল-গ্যাস উত্তোলনে বিদেশিদের বিনিয়োগের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী প্রতারণার অভিযোগে স্বামীসহ যুব মহিলা লীগ নেত্রী মিম গ্রেপ্তার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জিকে শামীমের জামিন বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে বালু-পাথর ব্যবসা লোড আনলোডে জনদূভোর্গ সড়ক দূর্ঘটনা আশংকা
বরিশাল বনফুলকে অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা

বরিশাল বনফুলকে অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার অস্বাস্থ্যকর পরিবেশে মেয়াদ উত্তীর্ণ ও ভেজাল মিশ্রনের অপরাধে মিষ্টান্য ব্যবসা প্রতিষ্ঠান বনফুল এন্ড কোং এর বরিশাল শাখাকে অর্ধ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের সহযোগিতায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতে এ জরিমানা করা হয়।

এর আগে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রনে বরিশাল নগরীর নতুন বাজার ও বটতলা বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করে সিটি কর্পোরেশন ও জেলা প্রশাসন।

মোবাইল কোর্টের তথ্য নিশ্চিত করে বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল জানান, ‘নগরীর বটতলা চৌমাথা এলাকার ‘বনফুল’ মিষ্টির দোকানে মেয়াদ উত্তীর্ণ মিষ্টি, মেয়াদ বিহিন পন্য ও অস্বাস্থ্যকর পরিবেশের কারনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এতে প্রসিকিউশন অফিসার ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের নিরাপদ খাদ্য কর্মকর্তা সৈয়দ এনামুল হক সাইফুল।

তিনি আরো জানান, ‘পেঁয়াজের বাজার মূল্য নিয়ন্ত্রনে রাখতে নগরীর নতুন বাজার ও বটতলা বাজার মনিটরিং করেন তারা। দুটি খুচরা বাজারে পেঁয়াজ এর মূল্য যাচাই বাছাই করা হয়েছে। কিন্তু কোথাও ত্রুটি পাওয়া যায়নি।

অভিযান কালে বরিশাল জেলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রূম্পা ঘোষ ও র‌্যাব-৮ এর ক্যাপ্টেন খালেদ, বিসিসি’র নিরাপদ খাদ্য পরিদর্শক সৈয়দ এনামুল হক ও থানা এবং র‌্যাবের দুটি টিম সহযোগিতা করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019