শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:১০ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
বরিশাল বনফুলকে অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা

বরিশাল বনফুলকে অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার অস্বাস্থ্যকর পরিবেশে মেয়াদ উত্তীর্ণ ও ভেজাল মিশ্রনের অপরাধে মিষ্টান্য ব্যবসা প্রতিষ্ঠান বনফুল এন্ড কোং এর বরিশাল শাখাকে অর্ধ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের সহযোগিতায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতে এ জরিমানা করা হয়।

এর আগে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রনে বরিশাল নগরীর নতুন বাজার ও বটতলা বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করে সিটি কর্পোরেশন ও জেলা প্রশাসন।

মোবাইল কোর্টের তথ্য নিশ্চিত করে বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল জানান, ‘নগরীর বটতলা চৌমাথা এলাকার ‘বনফুল’ মিষ্টির দোকানে মেয়াদ উত্তীর্ণ মিষ্টি, মেয়াদ বিহিন পন্য ও অস্বাস্থ্যকর পরিবেশের কারনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এতে প্রসিকিউশন অফিসার ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের নিরাপদ খাদ্য কর্মকর্তা সৈয়দ এনামুল হক সাইফুল।

তিনি আরো জানান, ‘পেঁয়াজের বাজার মূল্য নিয়ন্ত্রনে রাখতে নগরীর নতুন বাজার ও বটতলা বাজার মনিটরিং করেন তারা। দুটি খুচরা বাজারে পেঁয়াজ এর মূল্য যাচাই বাছাই করা হয়েছে। কিন্তু কোথাও ত্রুটি পাওয়া যায়নি।

অভিযান কালে বরিশাল জেলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রূম্পা ঘোষ ও র‌্যাব-৮ এর ক্যাপ্টেন খালেদ, বিসিসি’র নিরাপদ খাদ্য পরিদর্শক সৈয়দ এনামুল হক ও থানা এবং র‌্যাবের দুটি টিম সহযোগিতা করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English