মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
মজুদ কৃত মধু মান সম্মত না হওয়ায় বিসিসির মামলা ব্যাবসায়ীর বিরুদ্ধে।

মজুদ কৃত মধু মান সম্মত না হওয়ায় বিসিসির মামলা ব্যাবসায়ীর বিরুদ্ধে।

বুধবার (০২ অক্টোবর) বরিশাল সিটি করপোরেশনের স্যানিটারী ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক বাদী হয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন।

মামলা দায়েরের পর আদালতের বিচারক বিবাদীর বিরুদ্ধে সমন জারি করেছেন বলে জানিয়েছেন জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু।

বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবি মঞ্জুয়ারা গিয়াস বলেন, নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ২৬ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় নগরের ১৫ নম্বর ওয়ার্ডের এম এ জলিল সড়কের মনসুর কোয়ার্টার এলাকার মীম মধু ঘরের স্বত্তাধিকারী মোঃ আনোয়ার হোসেনকে বিবাদী করা হয়েছে। মোঃ আনোয়ার হোসেনের স্ত্রী ময়না বেগম এ মধু উৎপাদনের কাজের সাথে জড়িত। যাদের মীম ফুড প্রোডাক্টস নামে কোম্পানি রয়েছে। আর সেই কোম্পানির ব্যানারে এ মধু বিক্রি করা হচ্ছিলো।

মামলা সূত্রে জানাগেছে, চলতি বছরের গত ২০ জুন নগরের ১৫ নম্বর ওয়ার্ডের এম এ জলিল সড়কের মনসুর কোয়ার্টার এলাকায় মীম মধু ঘর নামের দোকান পরিদর্শন করেন মামলার বাদী স্যানিটারী ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক। এসময় সেই দোকানে বিক্রির উদ্দেশ্যে থাকা মীম ফুড প্রোডক্টস এর মধু ভেজাল সন্দেহ হওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে যথাযথভাবে পরীক্ষার জন্য জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পাবলিক হেলথ ল্যাবরোটরিতে পাঠানো হয়। সেখান থেকে পরীক্ষার প্রতিবেদনে ওই মধু মানসম্পন্ন নয় বলে উল্লেখ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English