মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সৃজিতের ঘরোয়া পার্টিতে মিথিলা, ডালপালা মেলছে গুঞ্জন

সৃজিতের ঘরোয়া পার্টিতে মিথিলা, ডালপালা মেলছে গুঞ্জন

গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে এক যুগ এক ছাদের নিচে থাকার পর বিচ্ছেদ হয়ে যায় জনপ্রিয় অভিনেত্রী রাফায়াত রশিদ মিথিলার। তার পর থেকে সিঙ্গেল দিন কাটাচ্ছেন তিনি।

দীর্ঘদিন আড়ালে থেকে ফের অভিনয় ও উপস্থাপনায় নিয়মিত হয়েছেন মিথিলা। অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চেয়েছেন। অভিনয়ের সুবাদেই মিথিলার যোগাযোগ বাড়ে কলকাতায়। সেখানকার প্লেবয় খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সখ্য হয় মিথিলার। তার সঙ্গে একাধিক ঘরোয়া অনুষ্ঠানে যোগ দেনে বাংলাদেশের এই গুণী অভিনেত্রী।

কিছুদিন আগেই গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সৃজিত। সেখানেও ছিলেন মিথিলা। তখনই ঘরোয়া আয়োজনে প্রথম একসঙ্গে দেখা যায় তাদের। অল্প দিনের মধ্যেই তাদের সখ্য হয়। তখন গুঞ্জন শোনা যায় সৃজিত ও মিথিলা এক হচ্ছেন।

২৩ সেপ্টেম্বর ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’ মিথিলা ও সৃজিতকে নিয়ে একটি খবর প্রকাশ করে। এতে সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিত থাকার কথা উঠে আসে। ঘরোয়া ওই আয়োজনে সৃজিতের আপনজন ছাড়া কেউ ছিল না। ওই অনুষ্ঠানে মিথিলার উপস্থিতি অনেককেই অবাক করেছে।

এই সময়ের খবরে বলা হয়েছে, জমে উঠেছে সৃজিত মিথিলা রসায়ন। খুব শিগগিরই তারা বিয়ে করছেন। সৃজিতের জন্মদিন পালনের একটি ছবিও প্রকাশ করেছে এই সময়। এতে সৃজিতের পাশে মিথিলাকে বেশ হাস্যেজ্বল ও প্রাণবন্ত দেখা গেছে।

সৃজিত-মিথিলার সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে এখন ভাইরাল।

এর আগে, গেল মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা।

সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন।

সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মিথিলাকে। দক্ষিণ কলকাতায় মিথিলার বাড়িতেও নাকি এমন একটি আয়োজন করা হয়েছিল। সেখানে নিমন্ত্রণ পেয়েছিলেন সৃজিতের কাছের বন্ধুরা।

খবরে বলা হয়েছিল, অনিনেতা ও গায়ক তাহসানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিতের সঙ্গে যোগাযোগ হয় মিথিলার। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে।নিজেদের মাঝে বোঝাপড়া বাড়তে থাকে।এক পর্যায়ে বন্ধুত্ব গড়ে উঠে। বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্টতা বাড়তে থাকে।

খবরে বলা হয়, দুজনের মধ্যে মিল রয়েছে। তারা দুজনেই বিনোদন জগতের মিল। দুজনেই কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।

কিছুদিন আগে একটি মিউজিক ভিডিওর শুটিং করতে কলকাতায় যান মিথিলা।সেখানে বন্ধু সৃজিত তাকে সঙ্গ দেন। কলকাতার বিভিন্ন স্থাপনা ও দর্শনীয় স্থান ঘুরে দেখান।

মিথিলার কলকাতায় ঘুরে বেড়ানো নিয়ে টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছিল, দুজনের এই সম্পর্ক এখন আর শুটিং ফ্লোরে আটকে নেই। মিথিলা কলকাতা শহরে পা রাখার পর থেকে সৃজিত তাঁকে নিয়ে ঘুরে বেড়ান। মিথিলাকে কলকাতা শহর দেখিয়েছেন। পরিচালকের ঘনিষ্ঠ মহলের খবর, তাঁরা দুজন নাকি আগামী বছরের গোড়ার দিকে বিয়ে করতে যাচ্ছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে মিথিলাকে সৃজিতের জীবনের ‘রহস্যময়ী নারী’ হিসেবে উল্লেখ করা হয়েছে। এতে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের ‘এলিজেবল ব্যাচেলর’ বলা হয় ‘অটোগ্রাফ’ খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জিকে। তবে শোনা যাচ্ছে তিনিও এখন আর সিঙ্গেল নেই। এই নির্মাতার কাছের এক সূত্র জানিয়েছে, ‘রহস্যময়’ এক নারী এসেছেন সৃজিতের জীবনে। এই নারীর সঙ্গেই ঘর বাঁধবেন সৃজিত!

এ বিষয়ে তখন মিথিলা গণমাধ্যমকে বলেছিলেন, ‘সংবাদের বিষয়টি আমি শুনেছি। কিন্তু এখনও দেখিনি।’ আর সৃজিতকে বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি এ অভিনেত্রী।

এদিকে সৃজিত-মিথিলার এমন প্রেমর গুঞ্জন চলার মাঝেও সম্প্রতি মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্ক ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English