শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
অনুসন্ধান চলছে, ক্যাসিনোর সঙ্গে জড়িত কাউকেই ছাড় নয়: কাদের

অনুসন্ধান চলছে, ক্যাসিনোর সঙ্গে জড়িত কাউকেই ছাড় নয়: কাদের

অবৈধ ক্যাসিনোবাণিজ্যের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে সিলেট সড়ক জোন অফিস ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ক্যাসিনোর টাকা কাদের কাদের কাছে গেছে, শুধু আওয়ামী লীগ নয়, অন্য দলেরও কেউ যদি এই ক্যাসিনোর ভাগ পেয়ে থাকে, অনুসন্ধান চলছে। ক্যাসিনোর সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো আগামী ১০ ডিসেম্বরের মধ্যে গঠন করা হবে বলেও জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের পরিচয়ে যারা অপকর্ম করছে, যারা দুর্নীতি করছে এবং যারা টেন্ডারবাজি, চাঁদাবাজি করছে- এ অপকর্মের জন্য যারা জনগণের কাছে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে, সেসব লোকের বিরুদ্ধেই এ অভিযান পরিচালিত হচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, পুলিশের হোক, প্রশাসনের হোক, অন্যান্য দলের হোক, আওয়ামী লীগের হোক- এখানে কাউকে ছাড় দেয়ার বিষয় নেই।

‘যারা অপকর্মের সঙ্গে জড়িত, তার বিরুদ্ধেই প্রধানমন্ত্রী পরিষ্কারভাবে বলে দিয়েছেন- কাউকে ছাড় দেয়া যাবে না। প্রত্যেকের বিরুদ্ধেই অ্যাকশন নেয়ার ব্যাপারে সমানভাবে দেখতে হবে।’

এ সময় সড়ক ও জনপথ অধিদফতরের কর্মকর্তাসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English